শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

দূর্নীতি ও লোভের উর্র্ধ্বে থেকে জনসেবা করতে হবে-জেলা প্রশাসক

  • আপডেট টাইম সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ৪৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের কালেক্টরেট শাখার কয়েকজন কর্মচারী অবসর গ্রহণ করেছেন। অবসরকালীন গাড়ী চালক সাধন বড়–য়াসহ ৮ জন কর্মচারী অবসর গ্রহন করায় কালেক্টরেট ক্লাবের উদ্দোগে গতকাল বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে এক বিদায় সংবর্ধনা দেয়া হয়। ক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ আবদাল করিমের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক, উপ-সচিব মোঃ সফিউল আলম। বিশেষ ছিলেন জেলা প্রশাসক রাজস্ব নূরুল ইসলাম, জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল।
বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ উপস্থিত সকল কর্মকর্তা/কর্মচারীদের উদ্দেশ্যে বলেন দূর্নীতি ও লোভের উর্দ্ধে থেকে জনসেবা করতে হবে। জনগণ যাতে দ্রুত সেবা পান সেদিকে লক্ষ্য রেখে কাজ করার জন্য সকলকে পরামর্শ দেন। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলকে স্বল্প সময়ে জনসেবা এবং আইসিটি বিষয়ে দক্ষতা অর্জনের জন্য কর্মচারীদের উপদেশ দেন। জেলার জনগণ বিভিন্ন বিষয়ে জেলা প্রশাসনের নিকট আবেদন করে থাকে। জনগণের আবেদন দ্রুত নিষ্পত্তি করার জন্য কর্মকর্তা/কর্মচারীদের প্রতি নির্দেশ দেন। সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন ইয়াছিন আরাফাত রানা, আলহাজ্ব আব্দুল কদ্দুছ, সফি উদ্দিন আহমেদ, নুরুল হোসেন ও মোঃ ইসহাক আলী প্রমুখ। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোতাহের তরফদার, গীতা পাঠ করেন শ্রীকান্ত চন্দ্র দেব এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালেক্টরেট ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক। বিদায়ী অতিথিদের কালেক্টরেট ক্লাব ও জেলা প্রশাসকের পক্ষ থেকে স্মৃতি উপহার প্রদান করা হয়।
বিদায়ী উচ্চমান সহকারী আব্দুল কাদির, আব্দুল মন্নাফ, আবু তাহের, রাশেদুল হাসান চৌধুরী, বিধূ ভূষন ধর, গাড়ী চালক সাধন বড়–য়া, অফিস সহায়ক ফজল আহমেদ ও মোঃ হীরা মিয়া। বিদায়ী গাড়ী চালক সাধন বড়–য়া দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার প্রাক্তন স্টাফ রিপোর্টার ও সঙ্গীত শিল্পী রুমি বড়–য়ার পিতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com