বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

চুনারুঘাটে সুমা রানী হত্যাকান্ড ॥ বন্ধুদের ধর্ষণের সুযোগ না দেয়ায় প্রেমিকাকে হত্যা

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বন্ধুদের ধর্ষণের সুযোগ না দেয়ায় হত্যা করলো ঘাতক প্রেমিক আলমগীর। গ্রেফতারের পর পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে আদালতে ঘাতক প্রেমিক আলমগীর হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। সে রাজিউড়া ইউনিয়নের ডুমরা গ্রামের মীর হোসেনের পুত্র। তার দেয়া তথ্যমতে ঘটনার সাথে জড়িত একই ইউনিয়নের আকদপুর মৃত ধলাই মিয়ার ছেলে জাহির মিয়া (৩৮) কে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরেণ করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটক আলমগীর হত্যার মুল নায়ক। আলমগীর আদালতে জবানবন্দি দিয়েছে। আলমগীর সীমাকে ওলিপুর তার দোকানে আসার জন্য নিমন্ত্রণ জানায়। নিমন্ত্রয়ণ পেয়ে ঘাতক প্রেমিকের কথা মতে ওলিপুর দোকানে ২ জন দেখা করে তখন আলমগীর পাহাড়ে ঘুরতে প্রলোভন দেয়। তার প্রলোভন পেয়ে সীমা সরল বিশ্বাসে রঘুনন্দন পাহাড়ে ঘুরতে যায়। সেখানে পাহারের চুড়ায় জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার সহযোগিদের সুযোগ না দেয়ায় শাড়ির আচল পেছিয়ে হত্যা করে পালিয়ে যায়।
পারিবারিক সুত্রে জানা যায়, সুমা রানীর ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সুমা রানী ব্রাহ্মণবাড়ীয়ার শরাইল থানার নিয়ামতপুর গ্রামের বাদল সরকারের সাথে বিয়ে হয়। এদিকে স্বামী বাদল সরকারে সাথে বনিবনা না হওয়ায় গত সাত মাস যাবৎ পিত্রালয়ে অবস্থান করছিল। এরই মাঝে সুমার সাথে আলমগীরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর সুবাধে আলমগীর গোপনে প্রায়ই সুমার সাথে যোগসাজস করতো।
এ ব্যপারে চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জামান জানান, আলমগীর গুরুত্বপুর্ন তথ্য দিয়েছে। তার দেয়া তথ্য অনুযায়ী বাকি আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যার কথা স্বীকার করে। তিনি আরও জানান আমরা কললিষ্টের সুত্র ধরে বেশ কয়েক জনের নাম ইতি মধ্যে সনাক্ত করেছি। তদন্তের সার্থে এসব আসামীদের নাম বলা যাচ্ছেনা। আমরা হত্যার ৩৯দিনের মধ্যে হত্যার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছি। আশা করি অল্প সময়ের মধ্যে জড়িত সকল অসামী গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে পারব।
সীমা পিত্রালয়ে থেকে গত ৪ জানুয়ারী বোনের বাড়ি শৈলজুড়া বেড়াতে গিয়ে নিখোজ হয়। হত্যার দুইদিন পর গত ৫ জানুয়ারি চুনারুঘাট উপজেলার রঘুনন্দন পাহাড়ের মাধবপুর সীমান্তবর্তী এলাকার রতনপুর কবরস্থান সংলগ্ন বেত বাগানের বেতরে থেকে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে লাশটি আঞ্জুমান মফিদুলের মাধ্যমে রাজনগর কবরস্থানে দাফন করা হয়। সুমা রানী সরকার (২৫) এর লাশ দাফন করার ১০ দিন পর সুমার পিতা-মাতা চুনারুঘাট থানায় যুবতীর ছবি ও পড়নের কাপড় চোপড় দেখে তার মেয়ে বলে সনাক্ত করেন। পরে ১০ জানুয়ারি শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসন্দা গ্রামের নিরঞ্জন সরকারের স্ত্রী নিহত সুমার মা সন্ধ্যা রানী সরকার আদালতে মামলা দায়ের করলে আদালত ধর্মীয় মতে লাশ তুলে সৎকার করার নির্দেশ দেন। নিহত সুমার মা বাদী হয়ে মেয়েকে খুনের অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলাটি নিখুত তদন্তের মাধ্যমে মামলার তদন্তকারী কর্মকর্তা কললিষ্টের সুত্র ধরে একই কায়দায় অপর যুবতীর প্রেমের ফাঁদে ফেলে আলমগীরকে গ্রেফেতার করে। আলমগীর একটি রাজনৈতিক দলের সক্রিয় নেতা বলে জানা গেছে। সে বিভিন্ন যুবতিদেরকে প্রলোভন দিয়ে প্রেমের ফাদে ফেলে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে তাদের সর্বনাশ করে। অনেকেই তার ভয়ে মুখ খুলতে সাহস পায়নি। কিন্তু সে পুলিশের হাতে আটকের পর তার অপকর্মের কাহিনী বেরিয়ে আসতে শুরু করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com