রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন

বিপুল পরিমান স্বর্ণের চেইনসহ চোর আটক

  • আপডেট টাইম বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৬২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর থেকে ২২টি স্বর্ণের চেইনসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য ফখরুদ্দিন আহমেদ (৩৫) কে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর বাসস্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে বি-বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের কুতুব উদ্দিনের পুত্র। রাত ৮টার দিকে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, হবিগঞ্জ শহরসহ আশপাশের এলাকাগুলোতে মহিলা ছিনতাইকারীদের দিয়ে স্বর্নের চেইনগুলো ছিনতাই করিয়ে সবগুলো চেইন স্থানীয় ধরমন্ডল বাজারে একটি স্বর্ণের দোকানে রাখা হত। পরে সেগুলো একত্রে বিক্রির উদ্দ্যেশে পাচার করা হত।
উল্লেখিত সময়ে ফখরুদ্দিনকে ২২টি স্বর্ণের চেইনসহ আটক করা হয়। তাকে এ বিষয়ে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মুলহোতাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মাধবপুর-চুনারুঘাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম রাজু আহমেদ, সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন, মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী প্রমুখ। পুলিশ সুপার জানান, এই চক্রের সাথে আর যারা জড়িত রয়েছে তাদেরও ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এছাড়া স্বর্ণের বর্তমান মুল্য ৫ লাখ টাকা হবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com