শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

দুই নম্বরি না হলে আমরাই জিতব-ড. কামাল হোসেন

  • আপডেট টাইম রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৫৯৫ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, ঐক্যফ্রন্টের মধ্যে কোনো বিভেদ নেই। এ ছাড়া জনগণকে ভয় না পেয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।
গতকাল শনিবার বিকেলে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) ঐক্যফ্রন্টের এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। বিদেশি একটি গণমাধ্যমে জামায়াত নিয়ে দেওয়া বক্তব্য, মওদুদ আহমদের ফোনালাপ ফাঁস এবং বিএনপির অফিস থাকতে ডিআরইউতে সংবাদ সম্মেলনে করা ঐক্যফ্রন্টের মধ্যে কোনো বিভেদের প্রমাণ করে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কামাল হোসেন বলেন, বিভেদের কোনো প্রশ্নই ওঠে না। ঐক্য আরও সুসংহত হয়েছে। কোনো হোটেলে বড় হল না পেয়ে ডিআরইউতে সংবাদ সম্মেলন করছেন বলে জানান।
অপর এক প্রশ্নের জবাবে কামাল হোসেন বলেন, নির্বাচনে অংশ নেওয়া নিয়ে কোনো রকম দ্বিধাদ্বন্দ্ব নেই। তিনি আরও বলেন, জনগণ তাঁদের পক্ষে ভোট দেবেন। তিনি বলেন, ‘যদি দুই নম্বরি না হয়, তাহলে আমরাই জিতব।’ এ সংবাদ সম্মেলনের আগে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা মতিঝিলে কামাল হোসেনের চেম্বারে বৈঠক করেন। বিকেল চারটায় সংবাদ সম্মেলনের পরেই বিদেশি সাংবাদিকদের সঙ্গে আরেকটি সংবাদ সম্মেলন করেন তাঁরা। জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে শেষ মুহূর্তে সরে যাবে, ক্ষমতাসীন দলের এমন অভিযোগ প্রসঙ্গে কামাল হোসেন বলেন, ‘আমরা নিজস্বভাবে সরে যাব না।’
সংবাদ সম্মেলনে কামাল হোসেন লিখিত বক্তব্য পড়ে শোনান। সেখানে তিনি বলেন, জনগণ ভয় না পেয়ে ভোট দিতে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যাবে। তরুণদের উদ্দেশে বলেন, যাঁরা প্রথমবার ভোট দেওয়ার সুযোগ পেয়েছেন, তাঁরা যেন সময়মতো নিজের ভোট দিতে যান। প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সশস্ত্র বাহিনীর প্রতি অনুরোধ জানিয়ে বলেন, তারা যেন দায়িত্ব সঠিকভাবে পালন করে। এ ছাড়া জনগণের ভোটাধিকার নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রতি আহ্বান জানান।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির নজরুল ইসলাম খান, মোয়াজ্জেম হোসেন আলাল, গণফোরাম থেকে সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com