বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

পুলিশের ঝটিকা অভিযান ॥ যুবদল সভাপতি, সম্পাদক ও ছাত্রদলের সম্পাদকসহ ১৭ জন গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল চৌধুরীসহ বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের ১৭ জনকে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল রাতে ঝটিকা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান জানান, নির্বাচনী প্রচারনার লিফলেট বিলি করতে করতে পাইকপাড়া আসার সাথে সাথে পুলিশ তাদের পথরোধ করে অভিযান চালায়। এ সময় বিপুল পরিমাণ পুলিশ জেলা যুবদল সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীসহ ১৭ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অন্যান্যরা হলেন- জেলা যুবদল নেতা নজরুল ইসলাম, দুলাল মিয়া, জেলা ছাত্রদল নেতা আল আমিন তালুকদার, আজিজ সিদ্দিকী, জয়নাল আবেদীন, শাহজাহান মিয়া, নুরুল ইসলাম তারেক, কায়েছ মিয়া, তৌহিদ মিয়া, জুয়েল মিয়া, নাজমুল আলম। ভাংচুর করা হয় কয়েকটি গাড়ি ও মোটর সাইকেল।
এ ব্যাপারে জি কে গউছ অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণা থেকে ফেরার পথে পুলিশ আমাদের গাড়ি বহর আটক করে নির্বিচারে গ্রেফতার অভিযান চালায় পুলিশ। আমার গাড়ি থেকে জোরপূর্বক যুবদল ও ছাত্রদলের কর্মীদের ধরে নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com