শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইমাম-ওলামা সমাবেশে এমপি আবু জাহির ॥ ইমাম-মোয়াজ্জিনগণের সম্মানীর ব্যবস্থা করেছেন শেখ হাসিনা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ৬৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকার আলেম-ওলামাগণকে মিথ্যা আশ্বাস দিয়ে তাদের সাথে প্রতারণা করেছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার আলেমদের পাশে থেকেছে। কওমী মাদ্রাসাকে স্বীকৃতি দেয়া হয়েছে। ইমাম-মোয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট গঠন করে সম্মানীর ব্যবস্থা করেছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবি করতে হয় না। তিনি নিজে থেকেই সকলের চাহিদা পূরণ করেন। ভবিষ্যতে যদি আমি সংসদে যেতে পারি তাহলে আপনাদের সম্মানী বৃদ্ধির ব্যাপারে কথা বলব।
গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে বর্তমান সরকারের ১০ পূর্তিতে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক প্রতিরোধ এবং মসজিদ মাদ্রাসার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড উপলক্ষে ইমাম ও ওলামা সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জাতীয় ইমাম সমিতি হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা হাফেজ সামছুল হক সাদী বলেন, বর্তমান সরকার সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে। বিশেষ করে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ স্থাপনসহ অভাবনীয় উন্নয়ন সম্পন্ন করেছেন এমপি আবু জাহির। হবিগঞ্জের উন্নয়নের স্বার্থে সবার উচিত এডভোকেট মোঃ আবু জাহিরকে আবারো এমপি নির্বাচিত করা। এ সময় উপস্থিত আলেম-ওলামাবৃন্দ তার বক্তৃতার প্রতি সমর্থন জানান।
জাতীয় ইমাম সমিতি হবিগঞ্জের সহ-সভাপতি মাওলানা কাজী এমএ জলিল ও সাধারণ সম্পাদক মাওলানা আমিনুল হক এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তৃতা করেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুুরী, হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মাওলানা শাহ নজররু”ল ইসলাম, হবিগঞ্জ মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃ রইছ মিয়া।
এছাড়াও বক্তব্য রাখেন হবিগঞ্জ কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ ফারুক মিয়া, শায়েস্তাগঞ্জ কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা আব্দুল মুনায়েম, হবিগঞ্জ শাহী ঈদগাহের খতিব মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী, বেফাকুল মাদারিছিন ওয়াল আরাবিয়ার সভাপতি মাওলানা মোঃ আব্দুল্লাহ আকিলপুরী, মাওলানা আবু সালেহ সাদী, মাওলানা আলমগীর হোসেন সাইফী, মুফতি মাওলানা আশরাফুল ওয়াদুদ, মাওলানা মহিবুর রহমান, মাওলানা হাবিবুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com