বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে মা ও দুই সন্তান খুন আওয়ামীলীগ নেতা কারাগারে

  • আপডেট টাইম শনিবার, ২০ অক্টোবর, ২০১৮
  • ৪২৭ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে মা ও দুই সন্তান খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে আওয়ামীলীগ নেতা মেজবাহুল বর পলাশকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ধর্মঘর বাজার থেকে তাকে আটক করে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়। গতকাল শুক্রবার দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে বলেন ওই মামলায় জড়িত থাকার সন্দেহে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মেজবাহুল বর পলাশ উপজেলার নিজনগর গ্রামের আব্দুল গফুরের পুত্র এবং ধর্মঘর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক।
গত ৩১ আগস্ট ধর্মঘর ইউনিয়নের নিজনগর গ্রাম থেকে মজিবুর রহমান মজিদের স্ত্রী হাদিছা বেগম ও জবাই করা ৭ বছরের শিশু পুত্র মুজাহিদ শুভ এবং ৩ বছরের শিশুকন্যা মিমসহ তিনজনের মরদেহ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী মজিবুর রহমান মজিদসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। এ ঘটনায় হাদিছার পিতা শামীম মিয়া, মজিদকে প্রধান আসামী করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com