শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে ব্যবসার আড়ালে ফষ্টিনষ্ঠি করতে গিয়ে প্রবাসীর স্ত্রীসহ এক ব্যক্তি আটক

  • আপডেট টাইম বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ৪৭৪ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার মিরপুর বাজারে কম্পিউটার ট্রেনিং সেন্টারের আড়ালে চলছিল নারী ব্যবসা। এক প্রবাসীর স্ত্রীর সাথে ফষ্টিনষ্টি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন মিরপুর যুব উন্নয়ন কারিগরি প্রশিক্ষণ ইনষ্টিটিউশনের পরিচালক নুরুল আমিন ওরফে হামিদ মোল্লা। এ সময় জনতা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। গতকাল মঙ্গলবার বিকালে মিরপুর বাজারে অবস্থিত উল্লেখিত কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে তাকে অনৈতিক কাজে থাকা অবস্থায় আটক করা হয়। নুরুল মোল্লা উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের চক্রামপুর গ্রামের দিনমজুর মতলিব মিয়ার ছেলে।
জানা যায়, নুরুল মোল্লা উপজেলার বশিনা গ্রামের এক প্রবাসী স্ত্রীকে কম্পিউটার শিখানোর কথা বলে তার সেন্টারে নিয়ে আসে। এক পর্যায়ে সে সকলের অগোচরে প্রতিষ্ঠানের সাটার বন্ধ করে দেয়। পরে বাজারের লোকজন সাটার খুলে তাকে অসামাজিক কাজে হাতে নাতে ধরে উত্তম মাধ্যম দিয়ে নারী সহ তাকে বাহুবল থানা পুলিশের হাতে তুলে দেয়। মঙ্গলবার রাতে তার গ্রামের বাড়ি চক্রামপুর গিয়ে দেখা যায়, মাটির তৈরি একটি কুড়েঘরে বাস করছেন তার বৃদ্ধ পিতা-মাতা।
তার পিতা মোতাব্বির মিয়ার সাথে কথা বললে তিনি জানান, সে নুরুল ওরপে হামিদ কোথায় আছে তিনি জানেন না। তার খোঁজখবরও তিনি রাখেন না। কথা হয় গাড়ি চালক তার বড় ভাই জাহেদ মিয়ার সাথে। তিি জানান, সে বাড়িতে ঠিকমত থাকেনা। আমি জানি সে কম্পিউটার ব্যবসা করে এর চেয়ে বেশি জানিনা। বাহুবল মডেল থানার ওসি মোঃ মাসুক আলী জানান, জনতা আটক করে দু’জনকে আমাদের হাতে দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com