শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শায়েস্তাগঞ্জে সরস্বতী পূজা অনুষ্টিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮
  • ৩৫৬ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ গতকাল সোমবার ২২ জানুয়ারী বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা অনুষ্টিত হয়। হিন্দু সম্প্রদায়ের অন্যতম এই ধর্মীয় উৎসবে পঞ্চমী তিথিতে বিদ্যা ও জ্ঞানের অধিষ্ঠাত্রী দেবী সরস্বতীর চরণে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। শায়েস্তাগঞ্জের জগন্নাথপুর রাধা কৃষ্ণ মন্দিরে এ পূজা অনুষ্টিত হয়। অনুষ্ঠান মালার মধ্যে ছিল-সকাল ৯টায় পূজার্চনা, সকাল ১০টায় পুষ্পাঞ্জলি প্রদান, সকাল ১১টায় প্রসাদ বিতরণ, বিকাল ৩টায় ধর্মীয় সভা, সন্ধ্যা ৬টায় সন্ধ্যা আরতি, সন্ধ্যা ৭টায় সাংস্কৃতিক অনুষ্ঠান, রাত্রি ১০টায় ধর্মীয় পালাগান ও রাত ১১টায় পুরস্কার বিতরনের মধ্যেদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।
এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে এ পূজা অনুষ্টিত হয়। শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে ছিল শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com