বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

ইজতেমা ময়দান পরিদর্শন ও পরামর্শ সভায় এমপি আবু জাহির ॥ নিরাপত্ত্বা নিশ্চিতে পুলিশ প্রশাসনকে সার্বক্ষণিক সজাগ থাকার নির্দেশ

  • আপডেট টাইম বুধবার, ৩ জানুয়ারী, ২০১৮
  • ৪৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে আগামী ৪ জানুয়ারী থেকে অনুষ্ঠিতব্য ৩ দিনব্যাপী ইজতেমার ময়দান পরিদর্শন এবং আয়োজন নেতৃবৃন্দের সাথে পরামর্শ সভা করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় রিচি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে তাবলীগ জামাত নেতৃবৃন্দের সাথে ইজতেমা সফলে বিভিন্ন বিষয়ে পরামর্শ করেন এবং সার্বক্ষণিক সহায়তা প্রদানের আশ্বাস দেন। পরে তিনি তাবলীগ জামাত মুরুব্বীয়ান ও স্থানীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে ইজতেমার ময়দান পরিদর্শন করেন।
এ সময় মুসল্লীয়ানের নিরাপত্ত্বা নিশ্চিত করতে উপস্থিত পুলিশ কর্মকর্তাকে সাবর্ক্ষণিক সজাগ থাকার নির্দেশ দেন এমপি আবু জাহির। এছাড়াও বিভিন্ন পরিকল্পনা গ্রহণের মাধ্যমে জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের ২৪ ঘন্টা সেবা নিশ্চিতের নির্দেশ দেন এবং বিদ্যুৎ বিভাগসহ সংশ্লিষ্ট সকল দায়িত্বপ্রাপ্তদের সঠিকভাবে কাজ করার জন্য বলে দেন। পরামর্শ সভায় এমপি আবু জাহির বলেন, ইজতেমাতে স্থানীয় মুসল্লায়ীনসহ দেশের বিভিন্ন স্থান থেকে যারা আসবেন, তারা হবিগঞ্জের মেহমান। তাদের সবধরণের সুবিধা নিশ্চিত করতে হবে। এছাড়াও কোনো কুচক্রী মহল যাতে নাশকতা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে প্রশাসনের পাশাপাশি তাবলীগ জামাত নেতৃবৃন্দসহ সকলকে সজাগ থাকতে হবে। তিনি তার পক্ষ থেকে ইজতেমা সফলে সবধরণের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
পরামর্শ সভায় উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী শামছ ই আরেফীন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ ডালিম আহমেদ, ট্রাফিক ইন্সপেক্টর স্নেহাংশু রায়, আবাসিক মেডিকেল অফিসার মুখলেছুর রহমান উজ্জ্বল, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সামছুল হুদা, রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সারাজ মিয়া, হাজী সামছু মিয়া, শেখ মামুন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, সাধারণ সম্পাদক মনির হোসেন সুমনসহ স্থানীয় মুরুব্বীয়ান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com