শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মহান বিজয় দিবস উপলক্ষে সদর উপজেলা আওয়ামী লীগের সভা

  • আপডেট টাইম শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০১৭
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভা গতকাল বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।
সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া হবিগঞ্জ মেডিকেল কলেজকে শেখ হাসিনা মেডিকেল কলেজে নামকরণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানান নেতৃবৃন্দ।
সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবালের পরিচালনায় সভায় উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দ এবং সকল ইউনিয়ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ অংশ নেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, ভোট প্রদান করা হলো জনগণের মনের ব্যাপার। যাকে তারা পছন্দ করবে তাকেই ভোট দেবে। আওয়ামী লীগ সরকার জনগণের সুখের কথা চিন্তা করে বলেই জনগণ বারবার আমাদের ভোট দিয়ে নির্বাচিত করে। আর বিএনপি-জামায়াত দেশের ক্ষতি করে বলে তাদেরকে জনগণ পছন্দ করে না। এ সময় আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে জনগণের উন্নয়নে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান।
সভায় মহান বিজয় দিবস উপলক্ষে আগামী ৩১ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের বিজয় র‌্যালিকে সফল করা এবং সদর উপজেলা আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com