শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মহিলা বিষয়ক অধিদপ্তরের ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় হবিগঞ্জে হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ৩০ আগস্ট, ২০১৭
  • ৫২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় হবিগঞ্জ পৌরসভাধীন উপকারভোগিদের জন্য হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসন ও হবিগঞ্জ জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে জেলা পরিষদ অডিটরিয়ামে গতকাল মঙ্গলবার সকাল ১০ টা থেকে দিনব্যাপি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মনীষ চাকমা। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ এমরান হোসেন। জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: মাহবুবুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হেলথ ক্যাম্পে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উক্ত কর্মসূচির চুক্তিবদ্ধ এনজিও সামাজিক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সুব্রত বৈষ্ণব। হবিগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম উপস্থিত ছিলেন।
অনুষ্ঠিত হেলথ ক্যাম্পে উপকারভোগী মহিলা ও তাদের সন্তানদের চিকিৎসা প্রদান করেন, হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের গাইনী কনসালটেন্ট ডা. হলিমা নাজনীন ও সদর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. দেবলীনা দাশ গুপ্ত।
সবশেষে উপকারভোগী মহিলাদের প্রত্যেককে স্বাস্থ্য সামগ্রী প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com