শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ উপজেলা উন্নয়ন সমন্বয় সভা ইউপি চেয়ারম্যানদের বর্জন ॥ মহিলা বিষয়ক কর্মকর্তার অপসারণ দাবিতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম

  • আপডেট টাইম শুক্রবার, ৯ জুন, ২০১৭
  • ৪১৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু ও তার সহোদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন কর্তৃক থানায় জিডির প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার সকালে নবীগঞ্জ উপজেলা উন্নয়ন সমন্বয় সভা বর্জন করেছেন ১৩ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যানসহ মহিলা সদস্যবৃন্দ। তারা মহিলা বিষয়ক কর্মকর্তার অপসারণসহ জিডি এন্ট্রি প্রত্যাহারের দাবি জানিয়ে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন। অন্যথায় কঠোর কর্মসূচি দেয়ার হুশিয়ারী দেয়া হয়েছে। ইউপি চেয়ারম্যানগণ সভা বর্জন করায় উন্নয়ন সমন্বয় সভা স্থগিত করেন কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। এদিকে আগামী শনিবার এ ঘটনার পরিপ্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এক জরুরী সভা আহ্বান করেছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা হলরুমে নবীগঞ্জ উপজেলা মাািসক উন্নয়ন সমন্বয় কমিটির সভা উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীর সভাপতিত্বে শুরু হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি এম,এ মুনিম চৌধুরী বাবু। সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীনসহ সকল সদস্যবৃন্দ। সভার শুরুতেই নবীগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান সমিতির সভাপতি মোঃ ইজাজুর রহমান ও সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান মুকুল বক্তব্য রাখেন। তারা বক্তব্যে বলেন, নবীগঞ্জ ৮নং সদর ইউনিয়নের চেয়ারম্যান সাজু আহমদ চৌধুরী ও তার সহোদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন কর্তৃক ষড়যন্ত্রমূলক মিথ্যা জিডি এন্ট্রি করা হয়েছে। তার দায়েরকৃত জিডি এন্ট্রি ৪৮ঘন্টার মধ্যে প্রত্যাহার করা না হলে উন্নয়ন সমন্বয় সভা ও আইনশৃঙ্খলা কমিটির সভা বর্জন অব্যাহত রাখবেন বলে জানান। এর পর ১৩ ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা সদস্যাগণ সভাস্থল ত্যাগ করে চলে যান। পরে তারা উপজেলা চেয়ারম্যানের রুমে এক সভায় মিলিত হন। সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান, ইমদাদুর রহমান মুকুল, এড. জাবিদ আলী, বজলুর রশিদ, আশিক মিয়া, আবু সিদ্দিক, নজরুল ইসলাম, মুহিবুর রহমান হারুন, সত্যজিত দাশ, আলী আহমদ মুসা, আবু সাঈদ এওলা, ছাঈমুদ্দিন, জাবেদুল আলম চৌধুরী সাজু  প্রমুখ।
উল্লেখ্য যে, গত ৩১ মে রাতে নবীগঞ্জ উপজেলা সদর ৮নং ইউনিয়নের চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু ও তার সহোদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন তাকে হুমকির অভিযোগে জিডি এন্ট্রি করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন চেয়ারম্যানগণ উন্নয়ন সমন্বয় সভা বর্জন করার কারনে আমি সভা স্থগিত করেছি। বিষয়টি নিয়ে আলোচনা চলছে। জিডি এন্ট্রি প্রত্যাহার করা না হলে চেয়ারম্যানগণ উন্নয়ন সমন্বয় ও আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদান করবেন না এবং ঐ কর্মকর্তার অপসারণ দাবি করেছেন ।
নবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা পারভীন এর সাথে যোগাযোগ করা হলে তিনি এব্যাপারে বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com