শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নকল স্বর্ণ বিক্রিকালে জাহাঙ্গীর গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ৪ মার্চ, ২০১৭
  • ৪৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর হকার্স মার্কেট পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় নকল স্বর্ণ চোরাকারবারীরা আবারো তৎপর হয়ে উঠেছে। নকল স্বর্ণ কেনাবেচা নিয়ে প্রতিদিনই এখানে কোন না কোন অপরাধ সংঘটিত হচ্ছে। গতকাল শুক্রবার বিকালে অভিযান চালিয়ে পুলিশ জাহাঙ্গীর মিয়া (৩২) কে গ্রেফতার করেছে। সে শায়েস্তানগর এলাকার আব্দুল মন্নানের পুত্র।
গতকাল শুক্রবার বিকালে ওই এলাকায় জাহির আলী নামের এক যাত্রীর কাছে নকল সোনা বিক্রিকালে জনতার সহযোগিতায় পুলিশ জাহাঙ্গীরকে আটক করে।
জাহির আলী জানান, গতকাল ওই সময় বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামে বাড়িতে যাবার জন্য সিলেট থেকে নতুন ব্রীজ এলাকায় আসেন। সেখান থেকে সিএনজি যোগে শায়েস্তানগর এলাকার স্ট্যান্ডে নামেন।
এ সময় রিকশা চালক জাহাঙ্গীর তাকে যাত্রী হিসেবে রিকশায় তুলে। কিছুক্ষণ যাবার পর সে রিকশা থামিয়ে রাস্তা থেকে একটি পুটলা আকৃতির জিনিস তুলে তাকে দেখায় এবং পুটলার ভেতরে একটি চিঠি তাকে পড়তে দেয়। চিঠিটি জাহির আলী পড়ে শুনানোর সময় দেখতে পান এতে লেখা রয়েছে, প্রিয় সুদ্বিপ বাবু, আদাব নিবেন। আমি বিদেশ থেকে আমার বোনের বিবাহের জন্য ২ ভরি ওজনের একটি স্বর্ণের বিস্কুট পাঠালাম। এটি ভাঙ্গিয়ে আপনি হাতের বালা, কানের দুল বানাইয়া দেবেন। তখন জাহাঙ্গীর কুড়িয়ে পাওয়া পুটলা খোলে ভেতরে থাকা ধাতব বস্তু জাহির আলীকে দেখিয়ে স্বর্ণ বলে পরিচয় দেয়। সে বলে এটি সে পেয়েছে এবং বিক্রি করতে চায়।
এ সময় জাহির আলী তা কিনতে না চাইলে বিভিন্নভাবে পীড়াপীড়ি করে জাহাঙ্গীর। এক পর্যায়ে সে রিকশাটি ঘুরিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে আরেক যুবককে দেখিয়ে প্রমাণ করার চেষ্টা করে এটি প্রকৃত স্বর্ণ। এক পর্যায়ে তারা জাহির আলীর কাছ থেকে জোরপূর্বক একটি মোবাইল ও টাকা নিয়ে যায়। বিষয়টি জাহির আলী হবিগঞ্জ সদর থানায় অবগত করলে এসআই অরূপ কুমার চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জনতার সহযোগিতায় জাহাঙ্গীরকে আটক করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com