বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জ জেকে হাইস্কুলের ৬’তলা একাডেমিক ভবন নির্মাণে অর্থমন্ত্রীর সুপারিশ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪২০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি নবীগঞ্জ জেকে হাই স্কুলের ৬ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণের জন্য শিক্ষা মন্ত্রনালয়ে জরুরী সুপারিশ করেছেন। গত ৫ ফেব্র“য়ারী অর্থমন্ত্রী সুপারিশ পত্রে শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি’কে লেখা সুপারিশ পত্রে অর্থমন্ত্রী উল্লেখ করেন, আমি নবীগঞ্জে যুগল কিশোর মডেল হাইস্কুলের শতবার্ষিকী উৎসবে অংশ গ্রহন করি। বিদ্যালয়টি শুধু শতবর্ষী নয়, তার হাতে আছে ছ’একরের মতো জমি। সেইদিক দিয়ে এখানে সহজেই একটি বিশ্ববিদ্যালয় কোন দিন গড়ে উঠতে পারে। ২০১৬ সালে বিদ্যালয়টিকে সরকারী করণ প্রক্রিয়ার আওতাভুক্ত করা হয় বলে ঘোষনা দেওয়া হয়। বর্তমানে ছাত্র-ছাত্রী মিলে সংখ্যা হলো প্রায় ১০ হাজার এবং সুযোগ দিতে পারলে আরো বেশী হবে। আমি এই বিদ্যালয়ে একটি ৬তলা একাডেমিক ভবন নির্মাণের জন্য সুপারিশ করছি।
অর্থমন্ত্রীর সুপারিশপত্রের অনুলিপি নবীগঞ্জে পৌছুলে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, পরিচালনা কমিটিসহ সকল শ্রেণী পেশার মানুষের মাঝে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। বিভিন্ন মহল অর্থমন্ত্রীর এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। স্কুল পরিচালনা কমিটির সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী লেগে থাকার কারণেই এ প্রাপ্তি সম্ভব হয়েছে। এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং স্কুল পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী এক প্রতিক্রিয়ায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি’র প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, অর্থমন্ত্রী এ ডিও নবীগঞ্জের শিক্ষার উন্নয়নে এক যুগান্তকারী মাইল ফলক হয়ে থাকবে। নবীগঞ্জবাসী আজীবন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি’র অবদানকে শ্রদ্ধার সাথে স্মরন রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এডভোকেট আলমগীর চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com