বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে এমপি আবু জাহির ॥জনগণের আমনত রক্ষা করেই আমি রাজনীতি করতে চাই

  • আপডেট টাইম শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, জনগণের আমনত রক্ষা করেই রাজনীতি করে যেতে চাই। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের জন্য রাজনীতি করে। তাই বাংলার জনগণও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিনতে ভুল করেনি। তারা আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় বসিয়ে এখন সম্পূর্ণরূপে সন্তোষ্ট। এমপি আবু জাহির আরও বলেন, সারাদেশের ন্যায় হবিগঞ্জেও আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাচ্ছি। আমার সর্বোচ্চ চেষ্টা দিয়েই আমি আপনাদের জন্য কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করতে চাই। তিনি রাষ্ট্রের সম্পদের সঠিক ব্যবহারের প্রতি আহবান জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকার যে পরিমাণ বিদ্যুৎ ও রাস্তাঘাটের উন্নয়ন ঘটিয়ে যাচ্ছে তা বিপ্লবে পরিণত হয়েছে। এখন শুধু তার সঠিক ব্যবহার করা নাগরিক দায়িত্ব।
গতকাল শুক্রবার বিকালে পইল নতুন বাজারে ৮০ লাখ টাকা ব্যয়ে অবকাঠামোগত উন্নয়নের উদ্বোধনকালে এসব কথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, এলাকার পরিবেশ সুন্দর ও শান্তি-শৃংখলা বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। তিনি আরও বলেন, গ্রামে গ্রামে সামান্য ঝগড়া হলেই এটাকে সংঘর্ষ পর্যন্ত টেনে নিয়ে যাওয়া উচিত নয়। তাই কোন অপ্রীতিকর ঘটনা সৃষ্টি হলে এটি বিশাল আকার ধারণ করার আগেই এলাকার মুরুব্বীয়ানের কাছে গিয়ে মিমাংসা করতে হবে। তাহলেই সমাজে শান্তি শৃংখলা বজায় থাকবে এবং আমাদের পরবর্তী প্রজন্ম মানুষের মতো মানুষ হয়ে বড় হবে। সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিত, সাবেক চেয়ারম্যান সাহেব আলী, তেঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনু মিয়া, পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, নেপাল চন্দ্র দাস লিলু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মোস্তফা মিয়া। একইদিন ২ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে শিলদারিয়া থেকে স্লুইচ গেট পর্যন্ত রাস্তার ভিত্তি প্রস্তর এবং শিলদারিয়া গ্রামের পাশে ৩০ লাখ টাকা ব্যয়ে নির্মিত কালভার্টের উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com