শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে গৃহবধূ হত্যাকান্ডে ৬ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭
  • ৫৩২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে গৃহবধূর হত্যাকান্ডে ঘটনায় স্বামীসহ পরিবারের ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। গতকাল সোমবার রাতে দায়েরকৃত মামলায় বাদী হয়েছেন নিহত গৃববধূ লাভলী আক্তারের মা আঙ্গুরা খাতুন। বিয়ের পূর্বে দায়েরকৃত ধর্ষণ মামলায় হাজতবাসের প্রতিশোধ নিতেই লাভলী আক্তারকে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে বলে দাবি করা হয়েছে। এদিকে, পুলিশের একটি সূত্র জানিয়েছে, আটক স্বামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের দায় স্বীকার করেছে।
মামলার এজাহার সূত্রে প্রকাশ, বাহুবল উপজেলার দক্ষিণ ডুবাঐ গ্রামের প্রবাসী জিতু মিয়ার পুত্র আব্দুন নূর (২৩) বিয়ের প্রলোভন দিয়ে উপজেলার মন্ডলকাপন গ্রামের আব্দুল হামিদের স্কুল পড়ুয়া কন্যা লাভলী আক্তারকে ধর্ষণ করে। এ ব্যাপারে লাভলীর মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ আব্দুন নূরকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। আব্দুন নূরকে জেল থেকে বের করে আনসে তার পরিবার লাভলী আক্তারকে আব্দুন নূরের সাথে বিয়েতে রাজি হয়। এক পর্যায়ে আব্দুন নূর জামিনে ছাড়া পেয়ে লাভলী আক্তারকে বিয়ে করে ঘরসংসার শুরু করে। বিয়ে এক মাসের মাথায়ই আব্দুন নূর ও তার পরিবারের সদস্যরা লাভলী আক্তারকে নানাভাবে নির্যাতন করতে থাকে। অতিষ্ঠ হয়ে লাভলী আক্তার তার মা আঙ্গুরা খাতুনের কাছে চলে যায়।
সূত্র আরো জানা যায়, স্বামীর সাথে সম্পর্ক ভাল না থাকায় আঙ্গুরা খাতুন-তার পিত্রালয় দক্ষিণ ডুবাঐ গ্রামে (অর্থাৎ আব্দুন নূরদের বাড়ির নিকটবর্তী) বসবাস করতেন। গত ২৮ জানুয়ারি রাত ৯টার দিকে আব্দুন নূর স্থানীয় মুরুব্বীদের সহায়তা লাভলী আক্তারকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে।
এজাহারে আরো দাবি করা হয়, ২৮ জানুয়ারি রাত ১০টার দিকে আব্দুন নূর ও তার পরিবারের লোকজন লাভলী আক্তারকে নির্যাতন করে হত্যাকান্ড সংঘটিত করে। রাত আড়াইটার দিকে আব্দুন নূর মোবাইল ফোনে লাভলী আক্তারের মাকে জানায় যে, লাভলী গুরুতর অসুস্থ। এ খবর পেয়ে সাথে সাথে লাভলী আক্তারের মা আঙ্গুরা বেগম আব্দুন নূরদের বাড়িতে আসেন। এ সময় তিনি দেখতে পান তার মেয়ে নিজঘরে বিছানায় শুয়ে আছে। হালকা নীল রঙের একটি কম্বল দিয়ে তাকে ঢেকে রাখা হয়েছে। এ অবস্থায় তাকে ফেলে রেখে পরিবারের লোকজন পালিয়ে যাবার জন্য কাপড়-ছোপড় গুছগাছ করছে। এ অবস্থায় আঙ্গুরা বেগম তার মেয়ে লাভলী আক্তারের শরীরের উপর থেকে কম্বল সরিয়ে দেখতে পান মেয়ে লাভলী আক্তারের গলায় ওড়না শক্ত করে বাঁধা। এ সময় তিনি আরো দেখতে পান লাভলী আক্তারের ডান বাহু, তলপেট, বুকের ডান পাশ সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ অবস্থায় আঙ্গুরা খাতুন তার মেয়েকে জড়িয়ে ধরে কান্নাকাটি করতে গিয়ে আঁচ করেন তার মেয়ের শরীর ঠান্ডা। পরে তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে খুনের ঘটনাটি দেখতে পেয়ে স্বামী আব্দুন নূরকে আটক করে।
এদিকে, আটক আব্দুন নূরকে গতকালই পুলিশ আদালতে প্রেরণ করেছে। আব্দুন নূর হত্যাকান্ডের দায় স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে। আজ/কালের মধ্যেই আব্দুন নূরের স্বাীকারোক্তিমূলক জবানবন্ধির জন্য তাকে আদালতে হাজির করা হতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com