শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে ক্লাবঘর আগুনে পুড়ে ছাই তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭
  • ৩৯৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে অগ্নিকাণ্ডে একটি ক্লাবঘর পুড়ে ছাই হয়েছে। পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে দাবী করছেন ক্লাবের সদস্যরা। অগ্নিকাণ্ডের ফলে তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের পূর্বজয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চার জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
ক্ষতিগ্রস্ত ক্লাব সদস্যরা জানান, প্রায় দুই বছর আগে উপজেলার পূর্বজয়পুর গ্রামে এলাকার শিক্ষিত ও স্বল্পশিক্ষিত অর্ধশত যুবকদের নিয়ে সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে সাধারণ মানুষকে সহযোগীতা করার লক্ষ্যে “সমাজ বিনির্মান সংস্থা” নামের ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। পরে ওই এলাকার বিশিষ্ট সাংবাদিক অভিজিত ভট্রাচার্য্য ৫ শতক জমি দান করলে ঐ জমির উপর একটি টিনশেড ঘর তৈরি করা হয়। আর এখানে বসেই ক্লাবের সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করা হচ্ছে। কিছুদিন যাওয়ার পর এই ক্লাবের কর্মকাণ্ডে বাঁধা হয়ে দাড়ান পাশের দাসপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে মো. কুতুব মিয়া (৩৫)। তিনি এলাকার প্রভাবশালী লোকজনদেরকে নিয়ে কার্যালয়টি দখল করার অপচেষ্টায় লিপ্ত হয়ে ক্লাবের দায়িত্বশীলদের বিভন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন। এ ব্যাপারে ক্লাবের সভাপতি ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল থানায় সাধারণ ডায়রী করেন (জিডি নং ৯১১, তারিখ ১১-১১-২০১৬)। এরই জের ধরে মঙ্গলবার দিবাগত রাতে পেট্রোল ঢেলে ক্লাব ঘরে আগুন দেয়া হয় বলে সদস্যরা জানান। পাশের বাড়ির ক্লাব সদস্য এরশাদ মিয়া রাত আড়াইটার দিকে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। চিৎকারে স্থানীয় লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা চালালেও এরই মধ্যে ঘরে থাকা টিভি, চেয়ার টেবিল, মুল্যবান কাগজপত্র সহ সম্পূর্ণ ঘরটি ভস্মিভূত হয়ে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে। খবর পেয়ে বুধবার সকালে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনছার্জ এসআই রুপু কর ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে ক্লাবের সভাপতি মোঃ ওয়াহিদ মিয়া জানান, ক্লাবের জমিটি দখল করার জন্য দুর্বৃত্তরা রাতের অন্ধকারে ঘরটি আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। আমরা চার জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।
বাহুবল মডেল থানার ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, ক্লাবের জমি নিয়ে বিরোধের বিষয়টি পূর্বে থেকেই আমার জানা, অগ্নিকাণ্ডের বিষয়ে তদন্তপূর্বক দুর্বৃত্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com