শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

ইমামবাড়ি বাজারে লন্ডন প্রবাসী মহিলার দোকান দখলের চেষ্টা ॥ ১৪৪ ধারা জারী

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬
  • ৪২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের ইমামবাড়ি বাজারে লন্ডন প্রবাসী এক মহিলার কয়ৈকটি দোকান ঘর দখলের চেষ্টা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। দোকান ঘরগুলোর মালিক হচ্ছেন-কালিয়ারভাঙ্গা ইউনিয়নের দেবপাড়া গ্রামের মৃত আব্দুল জাহিরের স্ত্রী লন্ডন প্রবাসী আছিয়া খাতুন। এ ব্যাপারে কেয়ার টেকার মালিক আছিয়া খারুনের ভাইপো নুরুল হক সেলিম বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেছেন। এরই পরিপ্রেক্ষিতে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট নবীগঞ্জ থানার ওসিকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।
অভিযোগে জানা গেছে, আছিয়া খাতুন দীর্ঘদিন যাবত বিদেশে রয়েছেন। তার আত্মীয়-স্বজনও অনেকেই বিদেশে থাকেন। ইমামবাড়ি বাজারে তার কয়েকটি দোকান ঘর রয়েছে। এগুলো তার ভাইপো নুরুল হক সেলিম দেখশুনা করেন ও ভাড়া আদায় করেন। তার অনুপস্থিতির সুযোগে স্থানীয় প্রভাবশালীরা তার দোকান ঘর দখলের চেষ্টা করে আসছে। সন্ত্রাসীরা নুরুল হক সেলিমকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে। মামলায় উল্লেখ করা হয়, আছিয়া খাতুনের নামে বর্তমান আরএস পর্চা রয়েছে। তথাপি কালিয়ারভাঙ্গা ইউনিয়নের পুরানগাও গ্রামের আরজু মিয়া, রুবেল মিয়া, নিজাম উদ্দিন, সাইফুল মিয়া, খোকন মিয়া, আমিরুল ইসলাম ও মিজান মিয়াসহ তাদের লোকজন আছিয়া খাতুনের দোকান ঘর জোরে বলে দখলের চেষ্টা করে। ভাড়াটিয়াদের আতংকের মধ্যে রাখতে ইতিপূর্বে দোকান ঘরে চুরির ঘটনাও ঘটায় তারা। এব্যাপারে দোকানের তত্ত্বাবধায়ক নুরুল হক সেলিম বাদী হয়ে ১৪৪ ধারায় মামলা দায়ের করেছেন। হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট নবীগঞ্জ থানার ওসিকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। বৃটেন থেকে আছিয়া খাতুন জানান- তাকে নিরীহ পেয়ে প্রভাবশালীরা তার জায়গা জমি জোরেবলে দখল করার চেষ্টা করছে। নুরুল হক সেলিম জানান-বিগত ৩০ বছরেরও বেশি সময় যাবত দোকান ভিট তার ফুফু ভোগ দখল করে আসছেন। হঠাৎ করে উল্লেখিত ব্যক্তিরা দোকান ঘরটি দখলের চেষ্টা করছে। দোকানের আশেপাশে তাদের কোনো জায়গাও নাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com