বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাদক মামলায় তিন আসামীর যাবজ্জীবন

  • আপডেট টাইম শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাদক মামলায় তিন আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ। একই সাথে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড এবং এক আসামীকে খালাস দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ বিচারক মাফরোজা পারভীন এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামীরা হল, মাধবপুর উপজেলার কৃষ্ণনগর গ্রামের হামিদ পাঠানের পুত্র চমক পাঠান (৩৫) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার ধৃতপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র গাজিউর রহমান (৩০) এবং শরতপুর গ্রামের রশিদ মিয়ার পুত্র ফজলুল করিম (৪০)। খালাস প্রাপ্ত আসামী হল মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের গোপাল চক্রবর্তীর পুত্র প্রিয়তোষ চক্রবর্তী। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি ছালেহ আহমেদ।
মামলার বিবরণে জানা যায়, ২০০৫ সালের ৯ আগষ্ট মাধবপুর থানা পুলিশ পশ্চিম বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি ঘর থেকে ভারতীয় নিষিদ্ধ ৪৪ বোতল ফেনসিডিল ও ৫০ বোতল কোরেক্স উদ্ধার করে। এ সময় চমক পাঠান ও প্রিয়তোষকে আটক করা হয়। অপর দুইজন পালিয়ে যায়।
এ ব্যাপারে মাধবপুর থানার তৎকালীন এসআই এরশাদ উল্লা বাদি হয়ে ১০ আগষ্ট ১৯৯০ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (১৯) ক ধারায় মামলা দায়ের করেন। ২০০৫ সালের ২২ অক্টোবর তদন্ত শেষে পুলিশ ৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। পুলিশসহ ১০ জন স্বাক্ষির জবানবন্দি শেষে গতকাল আদালত এ রায় প্রদান করেন। রায় চলাকালে চমক পাঠান ও প্রিয়তোষ চক্রবর্তী কোর্ট হাজতে ছিল। এ ছাড়া গাজিউর রহমান জীবন ও ফজলুর করিম পলাতক ছিল। আদালতের আদেশ মতে প্রিয়তোষ চক্রবর্তীকে কোট হাজতে মুক্তি দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com