শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ জেলার সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী সেরা করদাতা শফিকুল ইসলাম

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬
  • ৪৭৩ বা পড়া হয়েছে
SONY DSC

প্রেস বিজ্ঞপ্তি ॥ ২০১৫-২০১৬ করবর্ষে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী সেরা করদাতা হিসেবে হবিগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকার মেসার্স শরীফ স্টোরের স্বত্ত্বাধিকারী মোঃ শফিকুল ইসলামকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। জাতীয় আয়কর দিবস ২০১৬ উদযাপন উপলক্ষে গতকাল বুধবার সকালে সিলেট কবি নজরুল অডিটরিয়ামে সিলেট কর অঞ্চল আয়োজিত ২০১৫-২০১৬ করবর্ষে সিটি কর্পোরেশন ও জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী করদাতাদের সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠানে এ স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসান, সিলেট কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর কমিশনার মোঃ শফিকুল ইসলাম, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ সভাপতি মোঃ সালাহ উদ্দিন আলী আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজ এর প্রথম সহ-সভাপতি মোঃ হাসিন আহমদ, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবু মোহাম্মদ আসাদ এবং সিলেট ওমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি মিসেস স্বর্ণলতা রায়। সভায় সভাপতিত্ব করেন সিলেট কর অঞ্চলের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ।
প্রসঙ্গত, মেসার্স শরীফ স্টোরের স্বত্ত্বাধিকারী মোঃ শফিকুল ইসলাম এ পর্যন্ত ৯ বার জেলার সর্বোচ্চ সেরা করদাতা ও ভ্যাট প্রদানকারী হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com