শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ জেনিথ গার্মেন্টেস্ এর সৌজন্যে ॥ অনুর্ধ-১৮ হবিগঞ্জ জেলা ক্রিকেট দলকে ড্রেস প্রদান

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১৬
  • ৪০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেনিথ গার্মেন্টেস্ এর সৌজন্যে অনুর্ধ-১৮ হবিগঞ্জ জেলা ক্রিকেট দলকে ড্রেস প্রদান করা হয়েছে। ড্রেস হস্তান্তর উপলক্ষ্যে গতকাল জেলা ক্রীড়া সংস্থায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক spros-pic-2ফরহাদ হোসেন কলির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ এমরান হোসেন। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, জেনিথ গার্মেন্টস এর সত্বাধিকারী টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন সভাপতি সায়েদুজ্জামান জাহির। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মোঃ বদরুল আলম, সদস্যআব্দুল মোতালিব মমরাজ, মঈনুদ্দিন তালুকদার সাচ্চু, মোঃ তাজ উদ্দিন, হুমায়ূন কবির চৌধুরী শাহেদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সকলের সার্বিক সহযোগিতায় জেলা ক্রীড়া সংস্থা হবিগঞ্জে খেলা এবং খোলয়ারের মান বৃদ্ধির লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বক্তারা ড্রেস প্রদানকারী হবিগঞ্জ জেনিথ গার্মেন্টেস্ এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে হবিগঞ্জে খেলা ধুলার মান উন্নয়নে সকলকে সহযোগিতার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com