মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

মাধবপুরে পারাবত ট্রেন থামানোর দাবীতে মানববন্ধন ॥ অবরোধ

  • আপডেট টাইম রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪২৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার হরষপুর রেল স্টেশনে আন্তনগর পারাবত ট্রেন থামানোর দাবিতে মানববন্ধন ও রেলপথ অবরোধ করেছে এলাকাবাসী। গতকাল শনিবার সকাল ৯টায় মাধবপুর ও পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার ৬টি ইউনিয়নের কয়েক হাজার জনতা মানববন্ধনে অংশগ্রহণ করেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস হরষপুর রেল স্টেশনে পৌঁছুলে জনতার অবরোধের মুখে পড়ে প্রায় ৩০ মিনিট আটকা ছিল।
pic-madhabpurhabigonj-2মানববন্ধনে শেষে পথসভায় দাবী বাস্তবায়ন কমিটির সমন্বয়কারী আওয়ামীলীগ নেতা শিক্ষক আব্দুল হাই মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, আওয়ামীলীগ নেতা ফারুক আহাম্মেদ পারুল, ইউপি সদস্য আব্দুল আউয়াল, বিজয়নগর উপজেলার সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান ভুইয়া, যুব নেতা হাজী তাহের, এডভোকেট শাহেদুল ইসলাম, শিক্ষক ফজলুর রহমান, কাউছার আহাম্মেদ, ছাত্রদল নেতা সোহেল মিয়া, মাওঃ মিজানুর রহমান, আব্দুস সাত্তার, মিনার মিয়া প্রমূখ। হরষপুর রেল স্টেশন মাষ্টার পরশ আলী শিকদার জানান, মানববন্ধন ও অবরোধের কারনে পারাবত ট্রেনটি ৩০ মিনিট আটকা ছিল।
আব্দুল হাই জানান, মাধবপুর ও বিজয়নগর উপজেলার ৬টি ইউনিয়নের লক্ষাধিক মানুষের রাজধানী ও সিলেটের সঙ্গে সুবিধা জনক যোগাযোগের একমাত্র মাধ্যম এই রেলপথ। পারাবত ট্রেন থামানোর জন্য ২০১৩ সাল থেকে এই পর্যন্ত মানববন্ধন, বিভিন্ন সমাবেশেরে মাধ্যমে জোর দাবি জানিয়ে আসছি। দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com