শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

শহরে আটক শিশু নির্যাতনকারী শাহ আলমসহ ২ জনকে কারাগারে প্রেরণ

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ জুলাই, ২০১৬
  • ৪২৫ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ হবিগঞ্জ শহরের গরুর বাজার (খাদ্য গোদাম রোড) এলাকায় আব্দুল আলীর কলোনীতে মোবাইল চুরির অপরাধে তিন শিশুকে হাত-পা বেঁধে নির্যাতনকারী শাহ আলমসহ আটক ২ জন কারাগারে প্রেরণ করা হয়েছে। এ গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়। বিকেলে শাহ আলমকে সাত দিনের রিমান্ডে আনতে আদালতে আবেদন করেছে পুলিশ। এদিকে, নির্যাতনের ঘটনায় আহত শিশু রুবেলের মা রেজিয়া আক্তার বাদী হয়ে সদর থানায় চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য, গরুর বাজার এলাকার কলোনীর ভাড়াটিয়া রুবেল (১০), রনি (১০) ও মাহিনকে (৭) গত বুধবার সকালে কলোনীর একটি ঘরে মোবাইল চুরির অপরাধে হাত-পা বেঁধে মারধর করে মালিক আব্দুল আলীর পুত্র শাহ আলম। এ সময় ওই শিশুরা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে ভিড় জমায়। কিন্তু কেউ কোনো প্রতিবাদ করেনি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় সদর মডেল থানার পুলিশ। পরে পুলিশ শিশুদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিশুদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের অভিভাবকদের জিম্মায় দেয়া হয়। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হলে দায়িত্বে অবহেলার অভিযোগে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সদর থানার এসআই রাজকুমারকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। বুধবার রাতে অভিযান চালিয়ে পুলিশ শাহ আলমকে আটক করে। পরে রাত ১টার দিকে শাহ আলমের সহযোগি সাহিদা বেগম ও তার পুত্র রিপনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে সদর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত শাহ আলমের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। পুলিশ আরো জানায়, শাহ আলম ঘটনার সাথে জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। রিমান্ডে আনা হলে আরো তথ্য উদঘাটন হবে।
উল্লেখ্য শাহ আলম নিজেকে যুবদল কর্মী দাবি করে। সম্প্রতি মাদক মামলায় সে কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছে। হবিগঞ্জে শিশু নির্যাতনের এ ঘটনায় সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com