শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পাঁচ মাসেও তদন্তে অগ্রগতি নেই বাহুবলে রফিক হত্যা মামলার

  • আপডেট টাইম সোমবার, ২৫ জুলাই, ২০১৬
  • ৩৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের যুব সংহতির নেতা রফিকুল ইসলাম হত্যাকান্ডের পাঁচ মাস পূর্ণ হবে আগামী বৃহস্পতিবার। পাঁচ মাসে তদন্তে উল্লেখযোগ্য কোন অগ্রগতি নেই। মামলা আটকে আছে ডিএনএ রিপোর্টে। নিহত রফিকের তিন অবুঝ সন্তান বিচার পাবে কি পাবে না এ নিয়ে জনসাধারনের মাঝে আলোচনা ও সমালোচনার ঝড় বইছে। নিহতের ছোট ভাই মামলার বাদী হাফেজ সাদেকুর রহমান জানান, গ্রেফতারকৃত দুই সহোদর জাহির মোল্লা ও আবুল কালাম জামিনে মুক্তি পেয়ে মামলার বাদি ও স্বাক্ষীদের প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে এবং অপর আসামী গুলো এখনো গ্রেপ্তার হয়নি। গত ২৮ ফেব্র“য়ারী রাত অনুমান আড়াইটায় ঘর থেকে ডেকে নিয়ে একদল দূর্বৃত্ব রফিকুল ইসলামকে কুড়াল দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে টুকরো টুকরো করে লাশ রেল লাইনে ফেলে রাখে।
এ ঘটনায় বাহুবল থানায় মামলা দায়ের করা হলেও বাহুবল থানার পুলিশ উদ্ধারকৃত কুড়াল ও রক্ত মাখা জামা কাপড়, রক্ত মাখা মাঠি এখন পর্যন্ত কোন ডিএনএ পরীক্ষার জন্য পাঠায়নি। বাহুবল থানা পুলিশ আসামিদের সঙ্গে মোটা অংকের টাকায় বশিভূত হয়ে মামলার বাদীকে সান্তনা দিয়ে আসছে। তারা মামলার কোন অগ্রগতি দেখাতে পারেনি। পরে নিরূপায় মামলার বাদী গত ১৫ মার্চ সুষ্ট তদন্তের জন্য ডিবিতে মামলা হস্তান্তরের জন্য পুলিশ সুপার বরাবরে একটি আবেদন করেন। প্রায় চার মাস ডিবিতে মামলা থাকাকালে ডিবি পুলিশ অন্যান্য আসামীকে গ্রেপ্তার করতে পারেনি এবং সুষ্ট তদন্তেরও কোন অবকাশ মেলেনি। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসাই আব্দুল করিম জানান, সদর হাসপাতালের ডাক্তার রেলের কাটা লাশ বলে একটি রিপোর্ট প্রদান করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com