বুধবার, ২২ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ উপজেলা নির্বাচনে শেফু-সাইফুল-কাকলী বিজয়ী বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন ॥ আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান হবিগঞ্জে স্বাস্থ্য সহকারী পদে লিখিত পরীক্ষা স্থগিত নবীগঞ্জ-বাহুবলে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা আজমিরীগঞ্জে খড়ের গাদা থেকে পড়ে কৃষকের মৃত্যু উন্নয়নের প্রতীক ঘোড়া মার্কায় ভোট দিয়ে জনগণের পাশে থাকার সুযোগ দিন-সৈয়দ মোঃ শাহজাহান চুনারুঘাটে ভাইস চেয়ারম্যান পদে আলোচিত প্রার্থী চা কন্যা খাইরুন আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার খোয়াই পরিবারের সদস্য ফয়সল আহমেদ এর মাতার ইন্তেকাল নবীগঞ্জ উপজেলা পরিষদ ভোট গ্রহণ আজ ॥ ৩ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৯ জন প্রার্থী

সিলেটে ছাত্রলীগ কারারক্ষী সংঘর্ষে আহত ২০

  • আপডেট টাইম শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৩২৬ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপুর কারাগার থেকে মুক্তিলাভ নিয়ে সিলেট কেন্দ্রীয় কারাগারের সামনে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে কারারক্ষীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকাল পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, বৃহস্পতিবার হিরন মাহমুদ নিপু উচ্চ আদালত থেকে জামিন পান। বিকাল সাড়ে ৫টায় তিনি কারাগার থেকে মুক্তি পাচ্ছেন জেনে শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী তাকে স্বাগত জানাতে সিলেট কেন্দ্রীয় কারাগারের সামনে উপস্থিত হন। তখন তারা তার মুক্তিলাভের আনন্দে নানা শ্লোগান দিতে থাকেন। কারারক্ষীরা তাদেরকে শ্লোগান না দিয়ে নীরব থাকতে বলেন। ছাত্রলীগ নেতারা কারারক্ষীদের কথা না শুনে শ্লোগান দিতে থাকে। এনিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কারাগারের অভ্যন্তরে ‘পাগলাঘণ্টি’ বাজানো হয়।
কারারক্ষীরা ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতিহত করতে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় অর্ধ-শতাধিক মোটরসাইকেল ভাংচুর করা হয়। ঘটনায় পুলিশ, সাংবাদিক সহ আহত হন অন্তত ২০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কারাফটকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এ বিষয়ে সিলেটের ডিআইজি (প্রিজন) মোঃ তৌহিদুল ইসলাম বলেন, নিপুর সমর্থকদের হামলায় সাংবাদিক সহ অনেকেই আহত হয়েছেন। এ কারাগারে জেএমবির জঙ্গি সহ অনেকেই আছে, কারারক্ষীরা কারাগারের নিরাপত্তায় নিয়োজিত আছে। এ সময় কারাগারের সামনে থাকা অর্ধশতাধিক মোটরসাইকেল ভাংচুর করে ছাত্রলীগ নেতারা।
এ ব্যপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি রহমত উল্লাহ জানান, ছাত্রলীগ নেতা নিপুর মুক্তিলাভ নিয়ে কারাগারের সামনে ছাত্রলীগ ও কারারক্ষীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এটি কারাগার কর্তৃপক্ষ আওতায় থাকায় তারাই এটি দেখবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com