বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

খাগাউড়া ইউনিয়নের মুথুরাপুর গ্রামে আব্দুল হান্নান মিয়ার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম সোমবার, ১৮ জুলাই, ২০১৬
  • ৪২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার ৮নং খাগাউড়া ইউনিয়নের মুথুরাপুর গ্রামে আব্দুল হান্নান মিয়ার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন এলাকাবাসী। গতকাল ৪নং ওয়ার্ডবাসীর উদ্যোগে মুথুরাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্টিত হয়। মানববন্ধনের শুরুতেই নিহত হান্নানের আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল মুকিত।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান শাহ শওকত আরেফীন সেলিম, সাবেক ইউপি সদস্য ফারুক মিয়া, বর্তমান মেম্বার সাদিক মিয়া, আতাউর মিয়া, নূর মিয়া, সাবেক মেম্বার খাদিম আলী, আলাউদ্দিন, হারুণ মিয়া, আমীর হোসেন, তাজ উদ্দিন আহমেদ, সাবাজ আলী, মখলিছ মিয়া, এরশাদ মিয়া, আব্দুল হামিদ, আনোয়ার মিয়া, হাফিজ নূরুল আমিন, ইয়াকুত মিয়া, কবির মিয়া, নিহত’র পরিবারের পক্ষ থেকে মজিব মিয়া ও মাহিদ মিয়া বক্তব্য রাখেন।
সভায় বক্তারা, আব্দুল হান্নানের হত্যাকারীদের ফাঁসি দাবী করেন। তারা বলেন, মরহুম আব্দুল হান্নান একজন শান্তপ্রিয় লোক ছিলেন, তার মৃত্যুতে আমরা মর্মাহত। আমরা এই নির্মম হত্যাকান্ডের বিচার চাই। নয়তোবা এই ধরনের ঘটনা পুনরাবৃত্তি হবে। উৎসাহিত হবে খুনীরা। তারা বলেন, আমরা নিহত আব্দুল হান্নানের পরিবারে সদস্যদের পাশে ছিলাম এবং আছি। যত দিন এই হত্যাকান্ডের বিচার না হবে, তত দিন আমরা আন্দোলন চালিয়ে যাব ইনশাআল্লাহ।
উল্লেখ্য, গত ৭ জুলাই বিকালে বানিয়াচং উপজেলার ৮নং খাগাউড়া ইউনিয়নের মুথুরাপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল হান্নানকে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিহতের ছেলে ফজলুর রহমান বাদী হয়ে মানিক মিয়াকে প্রধান আসামী করে ১৫ জনের নাম উল্লেখ করে বানিয়াচং থানায় হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com