বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ছাত্র-জনতা মিলে জঙ্গিবাদকে রুখবই-এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬
  • ২৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার মানবকল্যাণ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, বাংলার জমিনে কোন জঙ্গী ও সন্ত্রাসীর স্থান হতে পারে না। জঙ্গীরা এদেশের উন্নয়নে বাধা সৃষ্টি করতে চায়। তাদের আশা পূরণ হতে দেবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জঙ্গী ও সন্ত্রাসবাদ নিধনে ছাত্র-জনতা মিলে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন-আর বসে থাকার সময় নেই। এমপি কেয়া চৌধুরী বলেন, বহু আশা করে অভিভাবকরা তাদের সন্তানদেরকে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে পাঠান। জঙ্গীবাদ নির্মূলে শিক্ষার্থীদের সচেতন করতে শিক্ষকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
গতকাল বৃহস্পতিবার সকালে বাহুবলের মানবকল্যাণ উচ্চ বিদ্যালয়ে আয়োজিত জঙ্গি ও সন্ত্রাস বিরোধী এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি কেয়া চৌধুরী উপরোক্ত কথা বলেন। সভায় স্কুলের শত শত শিক্ষার্থী এমপি কেয়া চৌধুরীর সাথে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী নানা শ্লোগান দেন।
সভায় উপস্থিত ছিলেন, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি উস্তার মিয়া তালুকদার, প্রধান শিক্ষক মুজিবুর রহমান, লামাতাশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান (ফুল মিয়া মেম্বার), সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম (মেম্বার), ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মন্টু দত্ত, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সুখ আলী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী, শ্রমিকলীগ নেতা নুরুল ইসলাম (মেম্বার), ম্যানেজিং কমিটির সদস্য আবদাল মিয়া চৌধুরী, আব্দুস সমাদ (মেম্বার) ও আব্দুল হাসিম, বাহুবল উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ম্যানেজিং কমিটির দাদা সদস্য সাইফুর রহমান জুয়েল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লিটন। সভা শেষে এমপি কেয়া চৌধুরী আওয়ামী পরিবারের তৃণমূল নেতাকর্মীসহকারে বিভিন্ন্ স্কুলে গিয়ে জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধে সচেতন হওয়ার জন্য শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।
পরে লামাতাশি ভুলকোট বিদ্যানিকেতন স্কুলের শিক্ষার্থীদের সাথে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী প্রচারণা চালান এমপি কেয়া চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com