রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

সাতছড়ি বন বিভাগের অস্ত্র লুট ॥ পুলিশের সাঁড়াশি অভিযানে উদ্ধার ॥ ৩ জন গ্রেফতার

সাতছড়ি বন বিভাগের অস্ত্র লুট ॥ পুলিশের সাঁড়াশি অভিযানে উদ্ধার ॥ ৩ জন গ্রেফতার

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের সাতছড়ি বন ভিট থেকে লুণ্ঠিত অস্ত্র ও গুলি উদ্ধারসহ ৩ গাছ চোরকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার চন্দনা গ্রামের আরব আলীর পুত্র খেলন মিয়া (৪৫), পারকুল গ্রামের জাহির মিয়ার পুত্র কবির মিয়া (৩৪) ও দ্বিমাগুরউন্ডা গ্রামের আঃ আলীর পুত্র মিজান (৩৪)। গতকাল সোমবার ভোররাতে অস্ত্র ও গুলি লুটের ঘটনাটি ঘটে।
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল সোমবার ভোর রাতে সাতছড়ি বনভিটে ১০/১২ জনের একদল গাছ চোর গাছ কাটার চেষ্টা করে। এ সময় বাধা দিলে ৩ বন রক্ষিকে মারপিট করে ১টি সর্টগান ও ৪ রাউন্ড গুলি লুট করে নিয়ে যায়। ঘটনাটি চুনারুঘাট থানায় জানানো হলে ওসি নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ তাৎক্ষনিক সাঁড়াশি অভিযানে নামে। পুলিশ প্রথমে পারকুল গ্রামের কবির মিয়াকে আটক করে। পরে তার দেয়া স্বীকারোক্তিতে গতকাল সোমবার দুপুর ১২টার দিকে পুলিশ চন্দনা গ্রামের খেলন মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় খেলন মিয়ার বাড়ি থেকে লুণ্ঠিত অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ। পরে পারকুল গ্রামে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত কবির মিয়াকে আটক করা হয়।
এ ঘটনায় ভিট কর্মকর্তা আনিছুজ্জামান বাদী হয়ে অস্ত্র লুট এবং বনরক্ষিদের মারপিটের অভিযোগে দুইটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, অস্ত্র ও গুলি লুটের খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে এগুলো উদ্ধার এবং জড়িত ৩জনকে আটক করা হয়েছে। বাকীদের আটক করতে অভিযান চলছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com