শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রসঙ্গ নিম্বর টাওয়ার ॥ ৫০ লাখ টাকা ঘুষ দাবি! নবীগঞ্জের ভূমি উপসহকারী কর্মকর্তা আবিদ আলী বরখাস্ত হবিগঞ্জে জমে উঠেছে ঈদ বাজার ॥ স্বাস্থ্যবিধি পালনে প্রশাসন কঠোর বাংলাদেশি-আমেরিকান দুই ভাই তীর্থ ও তন্ময়ের সাফল্য খোশ আমদেদ মাহে রমজান ॥ আজ ২৫ রমজান লোকড়ায় অর্থ সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী ঠাকুরানী দিঘী রক্ষায় এলাকাবাসীর অভিযোগ ॥ ড্রেজার মেশিন জব্দ খালেদা জিয়ার সুস্থতা কামনায় জেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরে ধান সংগ্রহের উদ্বোধন রিচি গ্রামে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে বাস উল্টে ১৫ জন যাত্রী আহত
বাহুবলে হাত, পা ও মুখ বাধা মেম্বার প্রার্থী গাছ থেকে উদ্ধার

বাহুবলে হাত, পা ও মুখ বাধা মেম্বার প্রার্থী গাছ থেকে উদ্ধার

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে এক ইউপি মেম্বার প্রার্থীকে মারধোর করে গাছে ঝুঁলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। অর্ধমৃত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার লামাতাসী ইউনিয়নের শিবপাশা গ্রামে। গতকাল বুধবার অপরাহ্নে এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত মেম্বার প্রার্থী অজ্ঞান অবস্থায় মৃত্যুর সাথে লড়ছিলেন।
স্থানীয় লোকজন জানান, উপজেলার ৫নং লামাতাসী ইউনিয়নের ৭ ওয়ার্ডের সাবেক মেম্বার শরীফুল আবদাল কুটি এবারও একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মেম্বার প্রার্থী শরীফুল আবদাল কুটি। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ দেখে সমর্থক সহ পরিবারের লোকজন তাকে খোঁজতে বের হন। রাত ১২টার দিকে বাড়ির দক্ষিণ দিকে একটি আমগাছের ডালে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। এ সময় তার হাত, পা ও মুখ বাঁধা ছিল। পরে লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতলে ভর্তি করেন। খবর পেয়ে গতকাল বুধবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতের পরিবারের লোকজন দাবি করেছেন, শরীফুল আবদাল কুটির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যার উদ্দেশ্যে ঘটনাটি ঘটিয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com