শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে হাত, পা ও মুখ বাধা মেম্বার প্রার্থী গাছ থেকে উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬
  • ৪২১ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে এক ইউপি মেম্বার প্রার্থীকে মারধোর করে গাছে ঝুঁলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। অর্ধমৃত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার লামাতাসী ইউনিয়নের শিবপাশা গ্রামে। গতকাল বুধবার অপরাহ্নে এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত মেম্বার প্রার্থী অজ্ঞান অবস্থায় মৃত্যুর সাথে লড়ছিলেন।
স্থানীয় লোকজন জানান, উপজেলার ৫নং লামাতাসী ইউনিয়নের ৭ ওয়ার্ডের সাবেক মেম্বার শরীফুল আবদাল কুটি এবারও একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মেম্বার প্রার্থী শরীফুল আবদাল কুটি। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ দেখে সমর্থক সহ পরিবারের লোকজন তাকে খোঁজতে বের হন। রাত ১২টার দিকে বাড়ির দক্ষিণ দিকে একটি আমগাছের ডালে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। এ সময় তার হাত, পা ও মুখ বাঁধা ছিল। পরে লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতলে ভর্তি করেন। খবর পেয়ে গতকাল বুধবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতের পরিবারের লোকজন দাবি করেছেন, শরীফুল আবদাল কুটির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যার উদ্দেশ্যে ঘটনাটি ঘটিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com