বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জের সদরঘাটে পেট্রোল ঢেলে এক বাড়িতে আগুন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬
  • ৬৮৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের একটি বাড়িতে গভীর রাতে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামে রাতের আধারে ঘুমন্ত পরিবারকে পুড়ে চাই করার উদ্যেশ্যেই গভীর রাতে বাড়ির বিভিন্ন স্থানে পেট্রোল ঢেলে পুড়াতে চেষ্টা করলেও সফল হতে পারেনি দূর্বৃত্তরা। দুর্বৃত্তদের ধরিয়ে দিতে পারলে নগদ ৫০হাজার টাকার পুরস্কার প্রদান করার ঘোষনা দেন বাড়ির মালিক শাহ আমিনুর রহমান।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার ১০নং দেবপাড়া ইউনিয়নের সদরঘাট ফকির পাড়া গ্রামের শাহ আমিনুর রহমান ওরপে আছরব আলী বাড়িতে স্ব-পরিবারকে পুড়িয়ে হত্যা করার উদ্দেশ্যে ঘরের চারপাশের দরজা, জানালা, গ্রিল, ক্যাচি গেইটে পেট্টোল ঢেলে আগুন ও খরের স্তুপে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে।
এ ঘটনার খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে বাড়ির মালিক আমিনুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার স্ব-পরিবার ও আমার বাড়িতে বসবাসরত ভাড়াটিয়ারা প্রতিদিনের ন্যায় রাতের খাবার দাবার শেষে আমার দুই মেয়ে, এক ছেলে, স্ত্রী ও আমি ঘুমিয়ে পড়ি। মধ্য রাতে হঠ্যাৎ একটি শব্দ শুনে ঘুম ভাঙ্গে এ সময় পেট্্েরালের গন্ধ পেয়ে তিনি দরজা খুলে দেখতে পান বারান্দায় আগুন। এ সময় তার চিৎকারে পরিবারের সদস্যরা ঘুম থেকে জেগে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। পরে তিনি ঘরের চার পাশে দরজা-জানায় এবং খড়ের স্তুপে আগুন দেখতে পান। এ সময় আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রন করে। তিনি এ নাশকতাকারী দুর্বৃত্তদের ধরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন।
এ ব্যাপারে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ৩টি খালি উদ্ধার করেছেন বলে জানান। তিনি বলেন এ ঘটনার সাথে যে বা যারাই জড়িত তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com