শনিবার, ৩০ মার্চ ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ ক্যাটকিন ড্রিম রেস্টুরেন্ট এন্ড পার্কে ঝুলন্ত ব্রিজের উদ্বোধন খোশ আমদেদ মাহে রমজান বামকান্দিতে হত্যা মামলায় র‌্যাবের হাতে ৫ জন আটক নিখোঁজের ২৫ দিনেও সন্ধ্যান মিলেনি আজমিরীগঞ্জের এনায়েত মোড়লের বায়তুল আমান জামে মসজিদে জুমার খুৎবায় মুফতি আলমগীর হোসেন সাইফী ॥ ঈমানদারের লক্ষন হচ্ছে সে কম কথা বলবে, কম খাবে, কম ঘুমাবে হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬

নৌকা প্রতীকের বিপক্ষে সু-কারচুপির প্রতিবাদে জলসুখায় আওয়ামীলীগের সভা

  • আপডেট টাইম রবিবার, ১০ এপ্রিল, ২০১৬
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার ৩নং জলসুখা ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এম এ কাদির শামসুকে সু কারচুপির মাধ্যমে পরাজিত করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। পুনঃ ভোট গননা ও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতর আলী ও রিটার্নিং কর্মকর্তা উপজেলা প্রকৌশলী আব্দুল হান্নান এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবীতে স্থানীয় আওয়ামীলীগ জলসুখা আটপাড়া এলাকায় এই প্রতিবাদ সভার আয়োজন করে।
জলসুখা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জহুর হোসেন এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখন, জলসুখা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শচীন্দ্র কুমার গোপ, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক গাজীউর রহমান গাজী, আজমিরীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ওয়াকার উদ্দিন খান শাহান, জলসুখা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক বাহার উদ্দিন খান, জলসুখা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাহারাজ মিয়া, আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগ সহ-সভাপতি শেবলু মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি এ কে এম মাসুদ, মিলন শেখ মিনু মেম্বার, সাবেক মেম্বার আব্দুল মান্নান ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এম এ কাদির সামছু।
বক্তারা বলেন, ৯টি কেন্দ্র থেকে প্রকাশিত ফলাফলে নৌকা প্রতীক বিপুল ভোটে বিজয়ী হলেও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতর আলী ও রিটার্নিং কর্মকর্তা উপজেলা প্রকৌশলী আব্দুল হান্নান যোগসাজসে ইঞ্জিনিয়ারিং করে সু কারচুপির মাধ্যমে এম এ কাদির সামছুকে পরাজিত করা হয়েছে। তারা মোটা অংকের উৎকোচ গ্রহণ করে এই কাজ করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের অংশ হিসাবে এবং ভোট পুনঃগননা ও গ্যাজেট প্রকাশ বন্ধ করার জন্য প্রধান নির্বাচন কমিশনার ও জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি আতর আলীর বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের জন্য জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খানের কাছে মৌখিক অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে এম এ কাদির সামছু হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনও করেছেন। বুধবার রাতে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com