শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চুনারুঘাটে শিক্ষককে মারধোরের ঘটনায় ৪ আসামীর দন্ড

  • আপডেট টাইম শুক্রবার, ৮ এপ্রিল, ২০১৬
  • ৪৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার বড়কুটা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক মোঃ শফিক উদ্দিন মাস্টারকে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মারধোরের ঘটনায় ৪ আসামীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন আদালত। বুধবার বিকেলে হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস এম হুমায়ুন কবির এই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হল, চুনারুঘাট উপজেলার চাটপাড়া গ্রামের সিকন্দর আলীর পুত্র দরছ আলী, মোতাহির বখত চৌধুরীর পুত্র ফরহাদ বখত চৌধুরী, দরবেশ আলীর পুত্র জুনেদ মিয়া ও জহুর আলীর পুত্র আমীর হোসেন।
মামলার বিবরনে জানা যায়, উপজেলার চাটপাড়া গ্রামের শফিক উদ্দিন মাস্টারের একটি জমি জাল দলিলের মাধ্যমে দখলের চেষ্টা করে চাটপড়া গ্রামের দরছ আলীর লোকজন। ২০০৮ সালের ৩ জুন ওই জমিতে তিনি হাল চাষ করতে গেলে আসামীরা তাকে খুন করার উদ্দেশ্যে হামলা করে মারধোর করে। এতে তিনি গুরুতর আহত হয়ে চিকিৎসা নেন। পরে জুলাই মাসের ১ তারিখে শফিক উদ্দিন মাস্টার বাদী হয়ে আদালতে মামলা দায়ের করলে ৯ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক দরছ আলী ও ফরহাদ বখত চৌধুরীকে ১ বৎসরের জেল ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদন্ড এবং জুনেদ মিয়া ও আমীর হোসেনকে ৬ মাসের কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com