শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের বিরুদ্ধে ॥ ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ সভা

  • আপডেট টাইম সোমবার, ২৮ মার্চ, ২০১৬
  • ৪৯৭ বা পড়া হয়েছে

বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ ইসলামী আন্দোল ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের একটি সভায় আওয়ামীলীগকে কঠাক্ষ ও আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে যোগদান করায় প্রতিবাদ সভা করেছেন নবীগঞ্জ উপজেলার ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
এ উপলক্ষে গত ২৬ মার্চ শনিবার ইউনিয়ন পরিষদ হল রুমে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইমদাদুল হক চৌধুরী। সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ পাঠানের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা সফি মিয়া, মুক্তিযোদ্ধা আবদুর রউফ, কৃষকলীগ সভাপতি কয়েছ মিয়া, সাধারণ সম্পাদক দিলীপ সরকার, ইউনিয়ন যুবলীগ সভাপতি বদরুজ্জামান চৌধুরী স্বাধীন, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক লিটন দত্ত, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রেশাদ মাহমুদ জসিম, সাংগঠনিক সম্পাদক দেওয়ান খালেক, শ্রমিক লীগ সভাপতি প্রদীপ কান্তি রায়, সাধারণ সম্পাদক আল-আমিন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক ডালিম আহমেদ, যুবলীগ নেতা শারফিন চৌধুরী, দেওয়া মোস্তাক আহমেদ, মানিক মিয়া প্রমূখ।
সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের উপস্থিতিতিতে গত ২৬ মার্চ ইমামবাড়ীতে অনুষ্ঠিত বাংলাদেশ ইসলামী আন্দোল ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভায় আওয়ামীলীগকে কঠাক্ষ করে বিভিন্ন ধরনের মন্তব্য করেন। যা গঠনতন্ত্র পরিপন্থি। তারা বলেন, একজন আওয়ামীলীগ নেতা কিভাবে বাংলাদেশ ইসলামী আন্দোল ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভায় যোগদান করে। তা আমাদের বোধগম্য নয়। নেতৃবৃন্দ আওয়ামীলীগকে নিয়ে কঠাক্ষ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সভা শেষে সকল শহীদদের স্মরণে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com