বুধবার, ১৫ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবিখা’র সোয়া ২ কোটি টাকার প্রকল্পে দুর্নীতি ॥ লাখাই উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা শায়েস্তাগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় যুবক নিহত লাখাইয়ে শিক্ষিকার মৃত্যু নিয়ে রহস্য ॥ শরীরে আঘাতের চিহ্ন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির ২ পা খণ্ডিত শহরের থানা ক্রস রোডে আরসিসি রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন করেছেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম ইতালি নেয়ার কথা বলে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার করলো পুলিশ চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ২ ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা সদর ওসির চেষ্টায় সম্পাদক রতন চৌধুরীর মোবাইল উদ্ধার করে হস্তান্তর নারী ও শিশু কোর্টে শুনানী চলাকালে ভিডিও ধারণ করায় মহিলা আটক চুনারুঘাটে চার প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা

বাহুবলে পিকআপ-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬
  • ৩৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার জাঙ্গালিয়ায় সিএনজি অটোরিকশা ও পিকআপ-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বাহুবল থেকে একটি সিএনজি অটোরিকশা মিরপুরের উদ্দেশ্যে আসার পথে উল্লেখিত স্থানে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ-ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। গুরুতর আহত অবস্থায় সিএনজি যাত্রী আমিনা (৪৫) নামের এক মহিলাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া মুমুর্ষু অবস্থায় সিএনজি চালক জুয়েল মিয়া (২২) কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com