রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

মহাসড়কে দুর্ঘটনায় ৩ আনসার নিহত

মহাসড়কে দুর্ঘটনায় ৩ আনসার নিহত

এম এ আই সজিব ॥ আনসার সদস্য বহনকারী বাস এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ আনসার সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩০জন। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে হবিগঞ্জ সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সুরাবই এলাকায় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা সদরের জিয়াউল হক (২৮), একই জেলার বিজয়নগর উপজেলা সদরের মিশল আলীর পুত্র শরিফ মিয়া (২৫) ও নাসিরনগর উপজেলার মসলন্দপুর গ্রামের ইদন মিয়ার পুত্র বাবুল মিয়া (২৭)।
Pic Ansar (6) copyপ্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া থেকে একদল আনসার সদস্য একটি বাসযোগে শ্রীমঙ্গলের কালাপুর ফায়ারিংয়ের জন্য রওয়ানা দেয়। বাসটি সুরাবই এলাকায় পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় বাসটি রাস্তায় উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে ৩ আনসার সদস্য ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।
দুপুরে আহতদের খোঁজ-খবর নিতে জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, জেলা পরিষদের প্রশাসক ডাঃ habiganj pic c copyমুশফিক হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির ও হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন, জেলা আনসার ও ভিডিপি কমান্ডার মাহবুব উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া আনসার ও ভিডিপি কমান্ডার মাহবুব হোসেন হাসপাতালে ছুটে যান এবং আহত আনসার সদস্যদের চিকিৎসার খোঁজ খবর নেন।
আহতদের মধ্যে-কাজি আফরোজ (২৮), ছমির (২৮), তারেক মিয়া (২৭), আবু জাফর (২৮), উজ্জল (২৮), সোহেল (২৫), রিয়াজ (২৮), রিয়াজ (২৭), মুস্তফা কামাল (২৮), মন্তাজ (২৭), ছগির (২৭) রাজিব (২৮), মনির (২৭) জসিম (২৮), সজিব দাশ (২৮), আরিফ (২৭)কে হবিগঞ্জ সদর আধুনিক DSC00806 copyহাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরে আশংঙ্কাজনক অবস্থায় উজ্জ্বল (২৭) ও রাজীব দাসকে (২৭) ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ এবং মনির (২৭), জসিম (২৮), এমরান (২৭) ও রাকিবুলকে (২৮) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com