শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মহাসড়কে দুর্ঘটনায় ৩ আনসার নিহত

  • আপডেট টাইম বুধবার, ১৬ মার্চ, ২০১৬
  • ৪২৮ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ আনসার সদস্য বহনকারী বাস এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ আনসার সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩০জন। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে হবিগঞ্জ সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সুরাবই এলাকায় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা সদরের জিয়াউল হক (২৮), একই জেলার বিজয়নগর উপজেলা সদরের মিশল আলীর পুত্র শরিফ মিয়া (২৫) ও নাসিরনগর উপজেলার মসলন্দপুর গ্রামের ইদন মিয়ার পুত্র বাবুল মিয়া (২৭)।
Pic Ansar (6) copyপ্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া থেকে একদল আনসার সদস্য একটি বাসযোগে শ্রীমঙ্গলের কালাপুর ফায়ারিংয়ের জন্য রওয়ানা দেয়। বাসটি সুরাবই এলাকায় পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় বাসটি রাস্তায় উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে ৩ আনসার সদস্য ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।
দুপুরে আহতদের খোঁজ-খবর নিতে জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, জেলা পরিষদের প্রশাসক ডাঃ habiganj pic c copyমুশফিক হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির ও হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন, জেলা আনসার ও ভিডিপি কমান্ডার মাহবুব উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া আনসার ও ভিডিপি কমান্ডার মাহবুব হোসেন হাসপাতালে ছুটে যান এবং আহত আনসার সদস্যদের চিকিৎসার খোঁজ খবর নেন।
আহতদের মধ্যে-কাজি আফরোজ (২৮), ছমির (২৮), তারেক মিয়া (২৭), আবু জাফর (২৮), উজ্জল (২৮), সোহেল (২৫), রিয়াজ (২৮), রিয়াজ (২৭), মুস্তফা কামাল (২৮), মন্তাজ (২৭), ছগির (২৭) রাজিব (২৮), মনির (২৭) জসিম (২৮), সজিব দাশ (২৮), আরিফ (২৭)কে হবিগঞ্জ সদর আধুনিক DSC00806 copyহাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরে আশংঙ্কাজনক অবস্থায় উজ্জ্বল (২৭) ও রাজীব দাসকে (২৭) ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ এবং মনির (২৭), জসিম (২৮), এমরান (২৭) ও রাকিবুলকে (২৮) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com