বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

লাখাইয়ের ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ॥ ডাকাতের হামলায় গৃহকর্তাসহ একই পরিবারের ৫ জন আহত

  • আপডেট টাইম সোমবার, ১৪ মার্চ, ২০১৬
  • ৩৮০ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ লাখাই উপজেলার সিংহগ্রামে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের হামলায় গৃহকর্তাসহ একই পরিবারের ৫জন আহত হয়েছে। গত শনিবার গভীররাতে এ ডাকাতির ঘটনা ঘটে।
আহত সুত্রে জানা যায়, মৃত তারা মিয়ার পুত্র হাস ও বাশ ব্যবসায়ী কাছম আলী (৫০) এর বাড়িতে গতকাল গভীর রাতে দরজা ভেঙ্গে ১০ থেকে ১৫ জনের একদল মুখোশধারী ডাকাত হানা দেয়। ডাকাতরা পরিবারের লোকজনের হাত পা বেঁেধ লুটপাট শুরু করে। এ সময় ডাকাতদের বাঁধা দিলে ডাকাতদল ধারালো অস্ত্র দিয়ে পরিবারের সদস্যদের ক্ষতবিক্ষত করে স্বর্ণালংকার, নগদ টাকাসহ আড়াই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আহতদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ডাকাতদল পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় কাছম আলী (৫০), ফাতেমা বেগম (৪৫), মমিনা বেগম (২৫) ও রেশমা আক্তার (৫০) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে লাখাই থানার ওসি মোঃ মোজাম্মেল হক জানান, বিষয়টি শুনেছি, ডাকাতদের ধরতে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com