শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ \ আতংক

  • আপডেট টাইম বুধবার, ৯ মার্চ, ২০১৬
  • ৪০৭ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি \ মাধবপুরে মাদ্রাসা ছাত্র নিখোঁজের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি  হয়েছে। এ ব্যাপারে নিখোঁজ মাদ্রাসা ছাত্র মোঃ নুসরাত হাসান নাহিদের (১৫) পিতা সাবেক সেনা সদস্য সার্জেন্ট আবুল ফয়েজ বাদী হয়ে মাধবপুর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। সাধারন ডায়েরী সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের পূর্ব মেরাশানি গ্রামের আবুল ফয়েজের ছেলে সুন্দাদীল রহমানিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র মোঃ নুসরাত হাসান নাহিদ মঙ্গলবার সকাল ৬টার দিকে তার বাবার কাছ থেকে ২০ টাকা গাড়ি ভাড়া নিয়ে প্রাইভেট পড়তে যায়। কিন্তু সকাল ৯টা পর্যন্ত সে বাড়িতে না ফিরলে তাদের সন্দেহের সৃষ্টি হয়। পরে আত্মিয়-স্বজন সহ সম্ভাব্য সকল স্থানে খোজাখোজি করে না পেয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে থানায় জিডি করেন। এদিকে থানায় সাধারন ডায়েরী করার সাথে সাথেই থানা থেকে সারা দেশে বার্তা প্রেরণ করেন। পরে ওসি তদন্ত কে এম আজমিরুজ্জামান, মনতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মফিজুল ইসলাম পিপিএম, এসআই মোসলেহ উদ্দিনসহ পুলিশের কয়েকটি টিম নাহিদকে উদ্ধারে বিভিন্নস্থানে অভিযান চালায়। ওসি তদন্ত কে এম আজমিরুজ্জামান জানান, নাহিদকে উদ্ধারে অভিযান অব্যহত থাকবে। তাকে উদ্ধারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। নাহিদ নিখোজ হওয়ার পর থেকে সময় যত গরাচ্ছে তার মা-বাবা সহ পরিবারের সদস্যদের মধ্যে সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশু নিখোঁজের পর লাশ উদ্ধার আতংক ছড়িয়ে পড়েছে।
নাহিদের মা নাসিমা বেগম নিখোঁজ ছেলের নামধরে বারবার মোর্চা যাচ্ছেন। নাহিদ নিখোঁজের ঘটনায় এলাকাবাসির মধ্যে অপহরন আতংকসহ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com