শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে ট্রিপল মার্ডার মামলা গোয়েন্দা প্রতিবেদন নাকচ

  • আপডেট টাইম শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৭৮৯ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জে বড় ভাকৈর গ্রামে মা ও দুই সন্তানসহ ট্রিপল মার্ডার মামলার চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। মোবাইল কথোপকথন, মামলার আলামত বিনষ্টকরণ ও রাজনৈতিক প্রভাব নিয়ে অধিকতর তদন্ত শুরু করেছে পিবিআই পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন ও গোপন তদন্তে একাধিক মোটিভ নিয়ে পর্যালোচনা চলছে। গৃহবধু রুমেনা বেগম ও তার দুই সন্তানকে পরিকল্পিত হত্যার ঘটনায় দায়েরকৃত পৃথক দুটি মামলা নাটকীয় মোড় নিয়েছে। গোপন ও প্রকাশ্য তদন্তে চাঞ্চল্যকর তথ্যের দাবি করা হয়েছে। ১৪ জানুয়ারী গোয়েন্দা পুলিশের তদন্ত প্রতিবেদন নাকচ করে এজহার, অভিযোগপত্র ও নারাজী আবেদনসহ সমগ্র নথি পর্যালোচনায় দীর্ঘ শুনানী শেষে আলোচিত মামলাটি অধিকতর তদন্তের নির্দেশ দেন বিজ্ঞ বিচারক। মামলা নং জিআর ৮৫/২০১৫। ফৌজদারী কার্যবিধির ২০০ ধারায় স্বাক্ষীদের জবানবন্দী গ্রহণ করা হয়। হবিগঞ্জ জুডিসিয়াল আমলী আদালত-২ এর আদেশ সূত্রে প্রকাশ, পোষ্ট মর্টেম রিপোর্টে নিহত শিশু মুছা মিয়ার দাতে জখমের তথ্য রয়েছে। দু’টি দাত মিসিংয়ের তথ্য রয়েছে। এছাড়াও নিহত গৃহবধু রুমেনা বেগমের ঝুলন্ত লাশের প্রদর্শিত ছবিতে ওড়নাটি ঘাড়ে পেঁচানো দেখা গেছে। এছাড়াও নিহত দু’টি বাচ্চা পানিতে ডুবে মারা যাওয়ার তথ্য পোষ্টমর্টেম রিপোর্ট পূর্ণাঙ্গভাবে সাপোর্ট করেনি। পুুলিশ প্রতিবেদনে পারিবারিক গৃহ বিবাদের তথ্য রয়েছে। সার্বিক বিবেচনায় গোয়েন্দা প্রতিবেদন প্রত্যাখ্যান করে অধিকতর তদন্তের আদেশ দেয়া হয়। মামলার অভিযোগ বিষয়ে একজন ইন্সপেক্টর পদ মর্যাদার কর্মকর্তার মাধ্যমে তদন্তপূর্বক সুষ্পষ্ট প্রতিবেদন দাখিল করার জন্য অতিরিক্তি পুলিশ সুপার, পিবিআই ক্যাম্প মৌলভীবাজার জেলাকে নির্দেশ দেয়া হয়। আগামী ১মার্চ আদালতে স্পষ্ট প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।
উলে­খ্য, গত ২২ মার্চ নিহত ওই গৃহবধুকে পারিবারিক কলহের জের হিসেবে দুই সন্তানসহ পরিকল্পিত হত্যার অভিযোগে নবীগঞ্জ থানা ও আদালতে পৃথক মামলা দায়ের করেন আশুক মিয়া ও মোঃ বাছিত মিয়া। গাছের ডাল থেকে গৃহবধুর ঝুলন্ত লাশ এবং পুকুরে ভেসে উঠা দুই সন্তানের লাশ উদ্ধার করে পুলিশ। তৃতীয় দফায় মামলার তদন্ত করছে পিবিআই পুলিশ। উলে­খ্য, উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের বড় ভাকৈড় গ্রামের গৃহবধু রুমেনা বেগম (৩৫) এবং তার দুই সন্তান মুসা মিয়া (৭) ও কন্যা সন্তান মুসলিমাকে গত বছরের ২২ মার্চ গভীর রাতে ঘাতক স্বামী ফরিদ মিয়া সহযোগিদের নিয়ে হত্যা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com