শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

এবার সাক্ষী উপস্থিত না হওয়ায় আবারো তারিখ পড়ল কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪০৮ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ এবার সাক্ষী উপস্থিত না হওয়ায় কারণে আবারো তারিখ পড়ল সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্য গ্রহণে। গত ১৩ সেপ্টেম্বর বহুল আলোচিত এ মামলার চার্জ গঠন করা হয়েছিলো। সব আসামী অনুপস্থিত না থাকায় এ মামলার চার্জ গঠনের তারিখ এর আগে নয়বার পেছানো হয়েছিলো।
গতকাল সোমবার দুপুরে সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে সাক্ষ্য গ্রহণের তারিখ থাকলেও বাদীপক্ষ সাক্ষীদের হাজির করতে পারেনি। তাই বিচারক মকবুল আহসান সাক্ষ্য গ্রহণের তারিখ পিছিয়ে আগামী ৩০ সেপ্টেম্বর নতুন দিন ধার্য করেছেন।
সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের পিপি কিশোর কুমার কর এ তথ্য নিশ্চিত করে জানান, সাক্ষ্য গ্রহণের প্রথম তারিখ হওয়ায় আজ সাক্ষীদের হাজির করা সম্ভব হয়নি। পরবর্তী তারিখে তাদের হাজির করা হবে। যথাসময়ে মামলা নিষ্পত্তি হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।
এদিকে সোমবার আদালতে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) বরখাস্ত মেয়র আরিফুল হকের স্বাস্থ্য পরীক্ষার বিষয়ে মেডিকেল বোর্ডের ওপর ও হবিগঞ্জ পৌরসভার বরখাস্তকৃত মেয়র জিকে গউছের জামিন আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়।
এ বিষয়ে আগামী তারিখে আদেশ দেবে ট্রাইব্যুনাল, জানিয়েছেন আসামী পরে আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ লালা।
উল্লেখ্য, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জের বৈদ্যের বাজারে একটি জনসভায় গ্রেনেড হামলায় আওয়ামীলীগ নেতা ও সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়াসহ পাঁচজন নিহত হন।
এ ঘটনায় জেলা আওয়ামী লীগের তৎকালীন সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সাধারণ সম্পাদক সংসদ সদস্য আব্দুর মজিদ খান বাদী হয়ে হত্যা ও বিস্ফোরক আইনে দু’টি মামলা দায়ের করেন।
এ মামলায় গত বছরের ২১ ডিসেম্বর ২৫ জনের নামোল্লেখ করে আদালতে সম্পূরক চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা সিআইডি সিলেট জোনের এএসপি মেহেরুন নেছা পারুল।
মামলার আসামি হওয়ায় এ বছরের ৭ জানুয়ারি সিসিক মেয়রের পদ থেকে আরিফুল হক চৌধুরীকে সাময়িক বরখাস্ত করা হয়।
৩০ ডিসেম্বর হবিগঞ্জ আদালতে আত্মসমর্পণ করেন আরিফ। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। চলতি বছরের ১১ জুন মামলাটি বিচারের জন্য দ্রুত বিচার ট্রাইব্যুনালে পাঠানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com