শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে সংঘর্ষের ঘটনায় আহত চয়ন দাশের মৃত্যু

  • আপডেট টাইম রবিবার, ১৬ আগস্ট, ২০১৫
  • ৩৮৯ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার চৌকি গ্রামে সংঘর্ষে আহত বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামের লোকজন কর্তৃক হামলার ঘটনায় আহত চয়ন দাশ (৩০) মারা গেছেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে গতকাল শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। তার মৃত্যুর খবর এলাকায় জানাজানি হলে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠে। চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই ধর্মজিৎ সিনহার নেতৃত্বে একদল পুলিশ এলাকায় অবস্থান করছে। যে কোন বড় ধরনের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এদিকে নিহত চয়ন দাশের মৃতদেহ সুরতহাল শেষে ওসমানী মেডিকেল হাসপাতালে ময়না তদন্ত শেষে বেলা ৫টার দিকে এলাকায় নিয়ে আসলে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতারণার সৃষ্টি হয়।
উল্লেখ্য, গত ১০ আগষ্ট সোমবার বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে সম্ভল মিয়া নবীগঞ্জের চৌকি গ্রামের পিলু দাশের ফিশারীতে জোরপূর্বক মাছ ধরতে যায়। এতে পিলু দাশ বাধাঁ দিলে সম্ভল মিয়া ক্ষিপ্ত হয়ে উঠে এবং পিলু দাশকে প্রাণনাশসহ উচিৎ শিক্ষা দেয়ার হুমকী দেয়। এর জের ধরে গত বৃহস্পতিবার দুপুরে দৌলতপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে আবুল কালাম আজাদ ও মৃত সোলেমান মিয়ার ছেলে রব্বানী মিয়ার নেতৃত্বে প্রায় ২/৩ শ’ লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অরবিন্দু দাশের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। খবর পেয়ে পিলু দাশ ও চয়ন দাশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে নিবৃত্ত করার চেষ্টা করলে উত্তেজিত লোকজন তাদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এতে চয়ন দাশের বুকে টেটাবিদ্ধ হয় এবং গলায় পিকলের ও মাথায় রামদা’র আঘাতে আহত হয়। এদের বাচাঁতে রতন দাশ এগিয়ে আসলে তার উপরও হামলা করা হয়। এক পর্যায়ে উভয় গ্রামের লোকদের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পরে। খবর পেয়ে নবীগঞ্জের ইনাতগঞ্জ এবং বানিয়াচংয়ের মাকুর্লী ফাড়ি পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার পর পরই আহত চয়ন দাশ (৩০) ও রতন দাশ টিক্কা (৩৫)কে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com