শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবল বিশ্ব রোডে সিএনজি ভ্যানগাড়ী সংঘর্ষে আহত ৭

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০১৫
  • ৪১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার মিরপুর (বশিনা) বিশ্বরোড এলাকায় ভ্যানগাড়ী ও সিএনজি’র সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনাটি ঘটে।
জানাযায়, একটি যাত্রীবাহী সিএনজি শায়েস্তাগঞ্জ থেকে মিরপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। গাড়ীটি মিরপুর (বশিনা) বিশ্বরোড এলাকায় পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানগাড়ীর সাথে ধাক্কা লাগে। এতে সিএনজি ও ভ্যানগাড়ীর ৭ যাত্রী আহত হয়। আহত অবস্থায় পূর্বলামাতাসী গ্রামের ভ্যানগাড়ী চালক মৃত কালাই মিয়ার ছেলে ফরিদ মিয়া (৩০), সিএনজি যাত্রী আব্দুর রহিম (২৫), মোঃ আব্দুল আলী (৬২), মাসুক মিয়া (৪০), আব্দুল কালাম (৩৫), ফরিদ মিয়া (৩৬) কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ফরিদ মিয়াকে সিলেট ওসামানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com