বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নোয়াগাওয়ে গণ-সংবর্ধনা অনুষ্ঠানে এমপি কেয়া চৌধুরী ॥ নারীরা ঘরে না বসে উন্নয়নমূলক কাজে অগ্রণী ভূমিকা পালন করছে

  • আপডেট টাইম শনিবার, ১৩ জুন, ২০১৫
  • ৩৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি কেয়া চৌধুরী বলেছেন, এক সময় ছিল নারীরা শুধু বাড়িতে অবস্থান করে ঘরের কাজ করত। কোন সিদ্ধান্ত নিতে পারতো না। এখন দিন পাল্টাচ্ছে। আধুনিকতার ছোঁয়া লেগেছে। নারী বান্ধব শেখ হাসিনার সরকার, নারীদের কর্মসংস্থানের বিভিন্ন সুযোগ করে দিচ্ছেন। তার জন্য নারীরা এখন ঘরের কাজের পাশাপাশি বাইরে এসেও নানা উন্নয়নমুলক কাজে অগ্রণী ভূমিকা পালন করছে। পুরুষদের পাশাপাশি নারীরা কাজ করে যাওয়ায়, দেশ দিন দিন আরো অগ্রগতির দিকে যাচ্ছে। তিনি বলেন বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার চায় উন্নয়ন। নতুন নতুন শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে। এ সরকারে এমন মনোভাবে বেকার লোকেররা কর্মসংস্থান পাচ্ছে। নারীরা কর্মমুখী বলেই সমিতি গঠন হয়েছে। তাই তাদের আরো কর্মমুখী করতে আমার সার্বিক সহযোগীতা থাকবে। তিনি বলেন, নবীগঞ্জ-বাহুবলের প্রত্যেকটি স্থানের উন্নয়নে আমি আপ্রাণ চেষ্টা চালাচ্ছি। আমি জনসাধারণের পাশে আছি। সব সময় থাকব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে।
গতকাল শুক্রবার নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের নোয়াগাও গ্রামে দুস্থ নারী উন্নয়ন সমিতি কর্তৃক আয়োজিত গণ-সংবর্ধনা প্রদানকালে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন, হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
বিশিষ্ট সমাজসেবক আব্দুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান ইজাজুর রহমান, আয়েশা বেগম চৌধুরী, হাজী সোনাহর আলম চৌধুরী, সমিতির সাধারণ সম্পাদক হাজেরা বেগম প্রমুখ। এ সভায় শত শত লোকের উপস্থিতিতে অনুষ্ঠানে এমপি কেয়া চৌধুরীকে গণ-সংবর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com