শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে ২০ দলের কালো পতাকা মিছিল ॥ আ.লীগের গণতন্ত্র রক্ষা মিছিল ॥ আটক ৭ জন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ জানুয়ারী, ২০১৫
  • ৪৮০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ এবং গণতন্ত্রের কালো দিবস উপলক্ষে কালো পতাকা হাতে নিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপিসহ ২০ দলীয় জোট। গতকাল সোমবার বিকাল সাড়ে ৪টায় দলীয় কার্যালয় গোল্ডেন প্লাজা থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণকালে ২ টি সিএনজি ও ১টি বাস ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। এ অভিযোগে পুলিশ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শেখ আবুল কাসেম, নবীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহ্বায়ক শাহেদুল ইসলাম চৌধুরী রিপন, উপজেলা স্বেচ্ছাসেক দলের যুগ্ম আহ্বায়ক শাহীদ আহমদ তালুকদার, শেখ শিপন, মোছদ্দর মিয়াসহ ৭ জনকে আটকের খবর পাওয়া গেছে।
বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ের সামনে নবীগঞ্জ পৌর বিএনপির সভাপতি ও প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও যুবদল সভাপতি পৌর কাউন্সিলর এটিএম সালামের পরিচালনায় অনুষ্টিত সমাবেশে বক্তব্য রাখেন থানা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু, সাংগঠনিক সম্পাদক শিহাব চৌধুরী, পৌর বিএনপির সাংগঠনিক যুবরাজ গোপ, পৌর জামায়াতের আমীর সাইদুল হক সাদিক, মুশফিকুজ্জামান চৌধুরী নোমান, আব্দুল বাকির চৌধুরী এমরান, সোহেল আহমদ রিপন, আল-হেলাল, আব্দুর রকিব, এমদাদুর রহমান লেবু, একে আজাদ লেবু, হারুনুর রশীদ হারুন, মিজানুর রহমান জুয়েল, শেখ আবুল কাশেম, খালেদ আহমদ, আবুল কালাম মিঠু, নাজিউর আহমদ চৌধুরী, মোজাহিদ আলম, অলিউর রহমান অলি, জিয়াউল হক জিয়া, জুনেদ আহমদ প্রমূখ।
অপর দিকে একই দিন বেলা ৪টায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণতন্ত্র রক্ষা দিবস হিসেবে মিছিল সমাবেশ করেছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন মোজাহিদ আলম, মোস্তাক আহমদ মিলু, নির্মলেন্দু দাশ রানা, রিজভী আহমদ খালেদ, আমিনুর রহমান সুমন প্রমূখ। দিন ব্যাপী শহরে সরকারী দলের গণতন্ত্র রক্ষা দিবস এবং বিরোধী জোটের গণতন্ত্রের কালো দিবস উপলক্ষে পাল্টাপাল্টি মিছিলের খবরে শহরে উত্তপ্ত পরিস্থিতি দেখা দিলেও শেষ পর্যন্ত উভয় দলই পৃথকভাবে শান্তিপুর্ণ অবস্থায় তাদের কর্মসুচী শেষ করেছে। তবে বিএনপির মিছিল চলাকালে বিক্ষিপ্ত সিএনজি ও বাসের গ্লাস ভাংচুরের ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। পুলিশের গ্রেফতার এড়াতে অনেকেই গাঁ ঢাকা দিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com