মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জ শহরের রাজনগরে আইন অমান্য করে বহুতল ভবন নির্মাণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪
  • ৩৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের রাজনগরে পৌরসভার আইন অমান্য করে রাস্তার পাশে বহুতল ভবন নির্মাণ করছেন নুর ইসলাম নামে হবিগঞ্জ সদর উপজেলার এক স্বাস্থ্য সহকারী। পৌরসভা থেকে ভবন নির্মাণ কাজ বন্ধে ২ বার নোটিশ দেয়া হলেও তা অগ্রাহ্য করে ভবন নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছেন ওই ব্যক্তি। এদিকে রাজনগর এলাকার যুব সমিতির নেতৃবৃন্দ ঝুকিপূর্ণ এই ভবন নির্মাণ কাজ বন্ধ করে দেয়।
এলাকাবাসী জানায়, হবিগঞ্জ সদর উপজেলার স্বাস্থ্য সহকারী বানিয়াচং উপজেলার শতমুখা গ্রামের নুর ইসলাম বর্তমানে শহরের মোহনপুর বসবাস করছে। সম্প্রতি তিনি রাজনগর প্রাইমারী স্কুল সড়কের পৌরসভার রাস্তা সংলগ্ন ৬২ অযুতাংশ জমির উপর একটি বহুতল ভবন নির্মাণ কাজ শুরু করেন। পৌরসভার অনুমোদন ছাড়া রাস্তার হেজিংয়ের উপর ভবনটির পিলার বসিয়ে কাজ শুরু করার খবর পেয়ে পৌরসভা এ কাজ বন্ধ করার জন্য নোটিশ দেয়া হলেও পৌর সভার নির্দেশ অমান্য করে প্রভাব খাটিয়ে নুর ইসলাম ভবনটির নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। পরবর্তী পর্যায়ে এলাকার কাউন্সিলর আব্দুল আউয়াল মজনুসহ পৌরসভার কর্তৃপক্ষ সরাসরি গিয়ে নিষেধ করলে তাও উপেক্ষা করে কাজ চলবে বলে জানিয়ে দেয় নুর ইসলাম। রাস্তা দিয়ে জনগণের চলাচলের স্বার্থে গতকাল বুধবার রাজনগর যুব সমিতির পক্ষ থেকে সভাপতি শাহ সালাহ উদ্দিন আহমেদ টিটু, সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, শাহ জাহান মিয়া, মামুনুর রশিদ তপু, শাহ মোঃ সোহেল, গাজী মিজানুর রহমান, মাহবুবুল আলম রিপন, মোঃ আনু মিয়া, আতিকুর রহমানসহ এলাকার যুব সমাজ সরেজমিন গিয়ে ভবনটি নির্মাণ কাজ বন্ধ করে দেয়।
এলাকাবাসী জানান, রাজনগর এলাকার জনৈক ব্যক্তির প্রত্যক্ষ মদদে নুর ইসলাম ওই এলাকায় পৌরসভার আইন অমান্য করে ভবনটি নির্মাণের পায়তারা করছেন।
এলাকাবাসীরা আরও জানান, এলাকার কিছু দাঙ্গাবাজ লোককে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সংঘটিত করে নুর ইসলাম রাজনগর এলাকায় দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টির পায়তারা চালাচ্ছে। ফলে যে কোন সময় এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে বলে এলাকাবাসী আশংকা করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com