মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

মাধবপুরে কোটি টাকার প্রতারনার মামলায় যুবদল নেতা গ্রেফতার ॥ ছাড়িয়ে নিতে আওয়ামীলীগ-ছাত্রলীগ নেতাদের দৌড়ঝাপ

  • আপডেট টাইম বুধবার, ২২ অক্টোবর, ২০১৪
  • ৪৬৫ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আব্দুল হামিদ স্বপন (৩২) কে কোটি টাকার প্রতারনার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, বাখরনগর গ্রামের মিজাজ আলীর পুত্র ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আব্দুল হামিদ স্বপন চট্টগ্রামের ব্যবসায়ী নুরুল ইসলামের কাছ থেকে একটি ভূয়া চেক দিয়ে প্রায় কোটি টাকা জালিয়াতির মাধ্যমে হাতিয়ে নেয়। ব্যবসায়ী তার সাথে একাধিকবার টাকার জন্য যোগাযোগ করার চেষ্ঠা করেও কোন কাজ হয়নি। ফলে ব্যবসায়ী ওই আব্দুল হামিদ স্বপনসহ কয়েকজনের বিরুদ্ধে আদালতে একটি জালিয়াতির মামলা দায়ের করেন। মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। সোমবার ভোর রাতে মাধবপুর থানার এসআই মোজাফ্ফর আহমেদ, এসআই হুমায়ুরন কবির ও এস আই শামস-ই তাব্রীজ এর নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে আব্দুল হামিদ স্বপনকে গ্রেফতার করে। এদিকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার পর উপজেলা আওয়ামীলীগের এক সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগের এক প্রভাবশালী নেতা তাকে ছাড়িয়ে নিতে মাধবপুর থানায় দৌড়ঝাপ শুরু করেন।
এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল বাছেদ জানান, গ্রেফতারকৃত স্বপনের বিরুদ্ধে একটি সি আর মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল।
এদিকে এলাকাবাসী জানান, গ্রেফতারকৃত আব্দুল হামিদ স্বপন রাজনৈতিক ভাবে যুবদলের সহ-সভাপতি হলেও সে সরকার দলীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের প্রভাবশালী নেতাদের সাথেই সব সময় সখ্যতা বজায় রেখে চলতো। তাই তাকে ছাড়িয়ে নিতে উপজেলা আওয়ামীলীগের এক সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগের এক প্রভাবশালী নেতা দিনভর থানায় দৌড়ঝাপ করেন। অবশেষে তাদের চেষ্টা ব্যর্থ হয়। গ্রেফতারকৃত স্বপনকে গতকাল মঙ্গলবারই কোর্টে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com