মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

ধুলিয়াখালে যাত্রীবাহী বাস-ম্যাক্সি সংঘর্ষ ॥ যুবতীসহ ৫ জনের প্রাণহানী

  • আপডেট টাইম রবিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৪
  • ৫০৭ বা পড়া হয়েছে

মোঃ ছানু মিয়া ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধূলিয়াখাল আমতলী নামক স্থানে বাস ও ম্যাক্সি’র মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৬ জন। গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
3নিহতরা হচ্ছে-বানিয়াচং উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের সঞ্জব আলীর কন্যা জেছমিন আক্তার (১৬), একই এলাকার মৃত মনর উদ্দিনের পুত্র শামছু মিয়া (৫০), লাখাই উপজেলার পূর্ব বুল্লা গ্রামের ক্ষেত্র মোহন দাশের পুত্র ক্ষিতিশ দাশ (৫৫), একই এলাকার হরলাল দাশের পুত্র সুজিত দাশ (৫০) ও চট্টগ্রামের রাউজানের মনির মিয়া (৫৫) মারা যান। নিহতদের সকলেই ম্যাক্সির যাত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হবিগঞ্জ থেকে সিলেটগামী বিরতিহীন বাস গতকাল সকাল সোয়া ৬টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধূলিয়াখাল আমতলী নামক স্থানে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ম্যাক্সির সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই ম্যাক্সি যাত্রী জেছমিন আক্তার (১৬), শামছু মিয়া (৫০)ও ক্ষিতিশ দাশ (৫৫) নিহত হন।
ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেয়ার পর সুজিত দাশ (৫০) ও মনির মিয়া (৫৫) মারা যান।
2এছাড়া গুরুতর আহত চট্টগ্রামের রাউজানের প্রিয়তোষ পালের পুত্র দুলন পাল (৩২), সদর উপজেলার শায়েস্তাগঞ্জের মুহিদ মিয়ার পুত্র অর্জুন মিয়া, আজমিরিগঞ্জ উপজেলার নগর গ্রামের বৈদ্য সেন রায়ের পুত্র আশুতোষ সেন (৪২) কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসামানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর আহত বিল্লাল মিয়া (৩০), হিমাংশু দাস (২৮), বাবু (৬), রোকিয়া (২৫), আব্দুস সাত্তার (১৬), আশুতোষ রায় (৪২), আলাল উদ্দিন (৩২) ও শাহজাহানকে (৫) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com