রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস চুনারুঘাটে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মাজার জিয়ারত পৌর এলাকার অটোরিক্সা চালকদের যাচাই বাছাই কার্যক্রম ও তামাক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত জুমার খুৎবায় হাফেজ আমিনুল হক ॥ দুযকের আগুন থেকে রক্ষা পেতে হলে সন্তানদেরকে মক্তব ও মসজিদে পাঠান জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ

মাধবপুরে হিফজুল কোরআন ও হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ১৭ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ইসলামি সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থার আয়োজনে হিফজুল কোরআন ও হামদ, নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৯ মার্চ) সকাল থেকে দিনব্যাপী উপজেলার জগদীশপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামি সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ আব্দুল আহাদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন সৈয়দ মুদরিকুল হুসেন, আব্বাস উদ্দিন মিজান, এখলাছুর রহমান। উক্ত প্রতিযোগিতায় মাধবপুর ও বিজয়নগর উপজেলার ২৮ টি মাদ্রাসার প্রায় ২ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে বেস্ট অর্গেনাইজার অফ ইয়ার পুরুষ্কার পান নয়ন চৌধুরী, জায়নাল মিয়া ও কাউসার হামিদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com