রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় ও কলেজের ২৩ জন শিক্ষকের মধ্যে ১৯ জনের নিয়োগই অবৈধ বলে অভিযোগ লন্ডনস্থ ক্যামডেন কাউন্সিলের মেয়র নিযুক্ত হয়েছে হবিগঞ্জের সমতা খাতুন জেলাবাসীর মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতে এমপি আবু জাহির এর অনন্য উদ্যোগ তাপদাহের পর হবিগঞ্জে বৃষ্টি খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় জেলা বিএনপির গণদোয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা পরিষদের অর্থসহায়তা ব্যক্তিগত ভাবে লাভবান হওয়ার জন্য নির্বাচনে অংশগ্রহণ করি না-সৈয়দ মোঃ শাহজাহান হবিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সমন্বয়ক কমিটির সমাবেশ লাখাইয়ে দলিল লেখকের মরদেহ উদ্ধারের ঘটনায় মা-ছেলে-মেয়েসহ গ্রেফতার ৪ ॥ নারী সংক্রান্ত ঘটনার জের ধরে নয়নকে হত্যা করা হয় নবীগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষে ১ নারী নিহত

নবীগঞ্জে চৌকি বিলপাড়ে হযরত শাহ তাজউদ্দিন কোরেশী (রঃ) পরিবারের অর্থায়নে রামাদান উপলক্ষে খাদ্য সামগ্রী নগদ অর্থ বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ চৌকি বিলপাড়ে হযরত শাহ তাজউদ্দিন কোরেশী (রঃ) এর বংশধর মাজার শরীফের মোতাওয়াল্লী আব্দুল বারী চৌধুরী শহীদ এর উদ্যোগে এবং মোতাওয়াল্লী পরিবারের অর্থায়নে প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র রামাদান উপলক্ষে গতকাল শনিবার (৯ মার্চ) গরীব, দুঃখী, অসহায় মানুষকে ৫ কেজি চাল, ডাল, তৈল, লবন সহ নগদ অর্থ বিতরন করা হয়।
করাখাল, বিলপাড়, আনোয়ার পুর, ইনামবাঐ, নীজচৌকি বিলপাড়, বাউসা, দক্ষিণগাঁও, হবিগঞ্জ, নবীগঞ্জ, শেখেরগাঁও, দৌলতপুর ও ধুলচাতল গ্রামের মানুষের হাতে রমাদান উপহার তুলে দেন মোতাওয়াল্লী পরিবারের সদস্যবৃন্দ। এতে উপস্থিত ছিলেন- মাজার কমিটির সভাপতি মাতাব উদ্দিন, ক্যাশিয়ার মাসুক চৌধুরী, বাচ্চু মিয়া, আহমদ আলী, মোকারিম চৌধুরী, সুরুজ আলী, ফিরুজ চৌধুরী, জানফর উল্লাহ, আরব আলী খান, মোতাহের চৌধুরী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পরিশেষে সংক্ষিপ্ত দোয়া করেন বিলপাড় আলহাজ্ব আব্দুল হাকিম চৌধুরী হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক, মাজার শরীফের সেক্রেটারী ও মাজার মসজিদের ইমাম হাফেজ গিয়াস উদ্দিন তালুকদার।
মাজার কমিটির সভাপতি মাতাব উদ্দিন বলেন- প্রতি বছরের ন্যায় এ বছর ও রমাদানে মাজার মসজিদে খতমে তারাবি নামাজ অনুষ্ঠিত হইবে। তাই এলাকাবাসীর উপস্থিতি কামনা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com