শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

চাঁনপুরে আছিয়া হত্যার ঘটনায় মামলা দায়ের

  • আপডেট টাইম শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার চাঁনপুর গ্রাম থেকে তিন সন্তানের জননী আছিয়া খাতুন (৫৫) হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে নিহতের পুত্র হাবিবুর রহমান বাদি হয়ে অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে মামলা করেন। তিনি ওই গ্রামের মৃত আব্দুল জব্বারের স্ত্রী। এর আগে পুলিশ নিহতের অপর পুত্র আব্দুল মজিদকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে প্রেরণ করে। গত মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে লোকড়া ইউনিয়নের চাঁনপুর মাঠের পাশে ওই নারীর মরদেহ দেখতে পেয়ে লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে মর্গে প্রেরণ করে। এ সময় ওই গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র আব্দুল মজিদ ও তার স্ত্রী রিমাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে মজিদের নিকট থেকে পুলিশ চাঞ্চল্যকর তথ্য পায়। তবে রিমার কাছ থেকে তথ্য না পাওয়ায় জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়।
পুলিশ জানায়, ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। এটি একটি হত্যাকাণ্ড। তবে কী কারণে, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা অচিরেই বের হয়ে আসবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com